আশুগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

0
71
car-accident-
বাস-মাইক্রোবাস সংঘর্ষ-ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

রোববার দুপুরে উপজেলার সোনারামপুর আব্বাস উদ্দিন খান মডেল কলেজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাহাঙ্গীর হোসেন তালুকদার (৩০), নূরুজ্জামান (৩৫), অজ্ঞাত মহিলা (৩০), অজ্ঞাত যুবক (২৫)। আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

car-accident-
ফাইল ছবি

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ২টার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার সোনারামপুর আব্বাস উদ্দিন খান মডেল কলেজ এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা ২ শিশু, মহিলা, ড্রাইভারসহ ৭ জন গুরত্বর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল পাঠান। সেখানে বিকেল ৩টায় চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত এক মহিলাসহ ৪ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত প্রাইভেটকারের চালক মিলন মিয়া জানান, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ২ শিশুসহ ৬ জন যাত্রী ঢাকায় যাওয়ার জন্য তার গাড়িতে উঠে। আশুগঞ্জের সোনারামপুর পৌঁছালে ট্রাকের সাথে সংঘর্ষ হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা আবু জাফর জানান, আহতদের মধ্যে ৪ জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতদের মধ্যে জাহাঙ্গীর হোসেন তালুকদার ও নূরুজ্জামানের পরিচয় পাওয়া গেলেও মহিলার ও যুবকের পরিচয় পাওয়া যায়নি।

ট্রাকটি আটক করা হলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

এআর/