এইচ টি ইমাম আমাদের লোক: খালেদার প্রেস সচিব

0
170
mar
বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল (ফাইল ছবি)

আওয়ামী লীগকে উদ্দেশ করে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল বলেছেন, আপনাদের ভেতরেও আমাদের লোক আছে। তারা সময়মতো সব বলে দেবেন। লতিফ সিদ্দিকী বলে দেন নাই? এইচটি ইমাম বলে দেন নাই? আরও লোক আছে, তারাও বলবেন।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপির সিনিয়ার ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মারুফ কামাল বলেন, ‘এইচটি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে খবর আছে’।

তিনি বলেন, ‘বিএনপিকে ভাঙার ষড়যন্ত্র করছেন। বিএনপি থেকে ২/৪ জন নেতাকে ভাগিয়ে নেওয়ার চেষ্টাও করছেন। কিন্তু কোনো লাভ হবে না। বিএনপির শক্তি শুধু নেতাকার্মীরাই নয়; বিএনপির লোক হচ্ছে সারাদেশের মানুষ’।

বিএনপি চেয়ারপাসনের প্রেস সচিব আরও বলেন, ‘তারেক রহমানের দেশে ফেরার জন্য সরকারের কাছে কোনো আবেদন করা হবে না। ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সময় তিনি অনেক খারাপ অবস্থার মধ্যে দেশে ছিলেন। সুস্থ হলেই দেশে ফিরে আসবেন তিনি’।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু প্রমুখ।

এআর/