বিয়ের প্রস্তুতিতে ৪ বছর, অতঃপর…

0
73
bride and bridegroom
তুরস্কে বিয়ের দিন ক্রিস্টি এবং কার্ল
bride and bridegroom
তুরস্কে বিয়ের দিন ক্রিস্টি এবং কার্ল

চার বছর ধরে বিয়ের প্রস্তুতি নিয়েছেন এক দম্পতি। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, খাদ্য বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে বিয়ের রাতে ফুলশয্যার বদলে হাসপাতালে কাটাতে হয়েছে তাদেরকে।

বৃহস্পতিবার এক খবরে ডেইলি মেইল জানিয়েছে, তুরস্কে এক ব্রিটিশ দম্পতির বিয়েতে এমন ঘটনাই ঘটেছে।

ক্রিস্টি এবং কার্ল নামের এ দম্পতি বিশ্ববিদ্যালয় জীবন শেষে ২০১০ সালে বাগদান করেন।

এরপর বিয়ের খরচ মেটাতে চার বছর ধরে প্রস্তুতি নেন দুজনে। সব গুছিয়ে এনে গত আগস্টে বিয়ের আনুষ্ঠানিকতা ছাড়তে অন্যান্যদের সাথে সুস্থ অবস্থায় তুরস্কে পাড়ি জমান দুজনে।

কিন্তু বিয়ের দিনই বিধিবাম। সকাল থেকেই পেটে ব্যথা অনুভব করতে থাকেন ক্রিস্টি। ব্যাপারটা তার আত্মীয়দের জানালে তারা একে নার্ভাসনেস বলে উড়িয়ে দেন।

কিন্তু পরক্ষণেই খবরে আসে কার্লও একই অসুস্থতায় ভুগছেন। এরপর ক্রিস্টি বিয়ের অনুষ্ঠান বাতিল করতে চাইলে কার্ল তাকে বিরত করেন।

পরে পরিস্থিতি এতটাই ভয়াবহ হয়ে উঠে যে, কোনোমতে আনুষ্ঠানিকতা সেরে বর-কনে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। বিয়ের রাত পুরোটাই তারা হাসপাতালে পাশাপাশি বেডে শুয়ে কাটান।

ক্রিস্টি জানান, এ বিয়ের জন্য চার বছর ধরে প্রস্তুতি নিয়েছেন তারা। তাদের পক্ষে আরেকবার বিয়ের আয়োজন করা সম্ভব নয়। এমনকি ওই বিয়ের ব্যয় মেটানোর বিল এখনো তারা পরিশোধ করে যাচ্ছেন।

২৬ বছর বয়সী ক্রিস্টি-কার্লের এই দুর্ভাগ্যের কথা চিন্তা করেই শুভাকাঙ্ক্ষীরা তাদের জন্য আরেকবার বিয়ে আয়োজনের চেষ্টা চালাচ্ছেন।