সাহস থাকলে মাঠে নেমে আমাদের হত্যা করুন: মায়া
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

সাহস থাকলে মাঠে নেমে আমাদের হত্যা করুন: মায়া

Mayeaবিরোধী দল বিএনপিকে চ্যালেঞ্জ ছোড়ে দিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, অবরোধের নামে নিরীহ মানুষকে হত্যা করবেন না। সাহস থাকলে মাঠে নেমে আমাদেরকে হত্যা করুন। রোববার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অবরোধ বিরোধী অবস্থান কর্মসূচীতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ চ্যালেঞ্জ করেন।

মায়া বলেন, সাহস থাকলে রাজপথে নেমে এসে আন্দোলন করুন। আর আমরাও রাজনৈতিভাবে মোবাবেলা করার জন্য প্রস্তুত আছি।

তিনি বলেন, এভাবে হরতাল ও অবরোধ দিয়ে, চোর ডাকাত দিয়ে বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করলে গণ আদালতে আপনাদের বিচার করা হবে। তখন আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমাদের ৩০০ আসনের প্রার্থীরা সকলেই যার যার নির্বাচনে গণসংযোগ এবং বিরোধী দলের আন্দোলন মোকাবেলা একই সাথে করবে।

তিনি আরও বলেন, বিরোধী দলের আন্দোলনের কোনো উদ্দেশ্য নেই। তাদের একটাই উদ্দেশ্য তা হল তারা ক্ষমতায় যেতে চায়। তবে অবরোধ দিয়ে, গাড়িতে অগ্নিসংযোগ করে, মানুষ পুড়িয়ে হত্যা করে আপনাদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

‘কোথাও কোনো অবরোধ হচ্ছে না’ এমন দাবি করে মায়া বলেন, বিএনপির ডাকা অবরোধ কর্মসুচী বাংলার জনগণ ঘৃণা ভরে প্রত্যাখান করেছে। সবকিছু স্বাভাবিক নিয়মেই চলছে। শুধু মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করে তাদেরকে ঘরের মধ্যে আটকে রাখা হয়েছে।

বিরোধী দলকে সতর্ক করে আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচনকে সফল করতে দলীয় নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণার পাশাপাশি মাঠে থেকে বিএনপি-জামায়াতের যে কোনো নাশকতামূলক কর্মকান্ডের জবাব দেবে।

এমআইকে

এই বিভাগের আরো সংবাদ