চিকিৎসার জন্য ভারত যাচ্ছেন সাংবাদিক হোসাইন জাকির

0
134
Hossain-Zakir
জাকির হোসাইন

অবশেষে ভারতের ভিসা পেলেন ক্যান্সারে আক্রান্ত তরুণ মেধাবী সাংবাদিক হোসাইন জাকির। মঙ্গলবার দুপুরে বিমানযোগে তাকে ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

হোসাইন জাকিরের ছোট ভাই রবিউল জানিয়েছেন, সোমবার ভারতের ভিসা হয়েছে। কাল মঙ্গলবার বেলা ১টা ১০ মিনিটে জেটএয়ার লাইন্সের বিমানযোগে ভারত রওনা হবেন হোসাইন জাকির। চিকিৎসার জন্য টাটা মেমোরিয়াল হাসপাতালের সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। দ্রুত আরোগ্য লাভে হোসাইন জাকির সবার দোয়া চেয়েছেন বলে জানান রবিউল।

Hossain-Zakir
জাকির হোসাঈন

তিনি আরও জানান, হোসাইন জাকিরের সঙ্গে সাংবাদিক হাসান শাফিঈ ও ডাক্তার মিল্টন মুম্বাই যাবেন।

প্রসঙ্গত, তরুণ সাংবাদিক হোসাইন জাকির দৈনিক মানবজমিন ও আজকের কাগজের স্টাফ রিপোর্টার এবং যুগান্তরে বিশেষ প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেন। এরপর দৈনিক আলোকিত বাংলাদেশে চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি প্রকাশিতব্য ‘দৈনিক পত্রিকা’র চিফ রিপোর্টার।

সম্প্রতি তার গলায় ক্যান্সার ধরা পড়ে। প্রথমে তিনি রাজধানীর মিরপুরের ডেল্টা হাসপাতালে চিকিৎসা নেন। পরে সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের নাক, কান ও গলা বিভাগে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি বিএসএমএমইউ হাসপাতালের কেবিন ব্লকে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।