জনগণ স্বতঃস্ফূর্ত ভোট দিয়েছে, বিজয় হয়েছে গণতন্ত্রের : আ.লীগ

0
96

indexসব বাধা উপেক্ষা করে আওয়ামী লীগ সরকার জনগণের সামনে একটি সুষ্ঠু নির্বাচন উপস্থাপন করতে পেরেছে। দশম জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার মাধ্যমে গণতন্ত্রের বিজয় হয়েছে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে খালেদার সকল ষড়যন্ত্র প্রতিহত করেছে বলে জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।
রোববার বিকেলে শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ভোট পরবর্তী প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীয় সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেন, ‘বিরোধীদলীয় নেত্রীর কোনো আন্দোলনই সফল হয়নি। সর্বশেষ নির্বাচন প্রতিহত করার ডাকেও মানুষ সাড়া দেয়নি। সারা দেশে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। সহিংসতার মধ্যে মানুষ ভোট দিয়েছে। তিনি আরও বলেন, দেশের মধ্যে যে একটা শুন্যতা সৃষ্টি হয়েছিল তা এই নির্বাচনের মাধ্যমে দূর হয়েছে।

আজ প্রধানমন্ত্রী সর্বদলীয় সরকারের দায়িত্বে থেকে তিনি এই দায়িত্ব পালন করেছেন বলে মনে করেন তিনি। আর যেসব কেন্দ্রে ভোট গ্রহণ সম্ভব হয়নি। আগামি ২৪ জানুয়ারির মধ্যে নির্বাচন কমিশন সেখানে নির্বাচনের ব্যবস্থা করবেন বলে জানান তিনি।
তিনি আরও বলেন, দক্ষিণ এশিয়ার নির্বাচন পর্যবেক্ষক আশুতোষ জিন্দাল বলেছেন, শান্তিপূর্ণ ভোট হয়েছে। সুতরাং আওয়ামী লীগ একটি সুষ্ঠু নির্বাচন উপস্থাপন করতে পেরেছে। গণতন্ত্রের বিজয় হয়েছে।

এইউ নয়ন