কসবায় সেবামূলক সংগঠন ‘সার্চ’ এর নতুন কমিটি গঠিত

0
106

bbarialogo৩ জানুয়ারি বিকেলে আনন্দঘণ পরিবেশে কসবা পৌর সুপার মার্কেট দ্বিতীয় তলায় সেবামূলক সংগঠন ‘সার্চ’ এর কার্যলয়ে সংগঠনের নতুন কার্যকরি কমিটি ঘোষণা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মো. রাকিবুল হক রুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোস্তাফা মাহমুদ সারোয়ার। বিশেষ অতিথি ছিলেন কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মো. বোরহান উদ্দিন, সংগঠনের অন্যতম সদস্য মো. সাইদুর রহমান, মো. সিরাজুল ইসলাম, মো. ইয়াকুব, মো. নওশাদ খান প্রমুখ।

এতে মো. রাকিবুল হক রুমনকে সভাপতি, মো. সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক ও আলী হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট সেবামূলক সংগঠন ‘সার্চ’ এর ২০১৪-২০১৬ মেয়াদের কার্যকরি কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়।

উল্লেখ, ‘সার্চ’ এর উদ্যোগে আগামী ১১ জানুয়ারি কসবা টি.আলী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের একটি মেডিকেল টিমের সহযোগিতায় চিকিৎসা সেবা প্রদান এবং কোয়ান্টাম ফাউন্ডেশন, ঢাকা এর সহযোগিতায় প্রায় ২০০ দুঃস্থ ও অসহায় পরিবারের ছেলেদেরকে খাতনা কার্যক্রম পরিচালনা করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এ কর্মসূচি সফল বাস্তবায়নে সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন সংগঠনের নব নির্বাচিত কার্যকরি কমিটি

সাকি/