খুলনায় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানসহ ২ জন খুন

0
42
khulna

khulnaখুলনার ডুমুরিয়া উপজেলায় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যানসহ ২জন খুন হয়েছে। শুক্রবার রাতে পৃথক দুইটি স্থানে এ খুনের ঘটনা ঘটে। নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার ১নং ধামালীয় ইউনিয়নের (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) ৭নং ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ইসলাম ও সন্ত্রাসী সোহান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রাতে শহিদুল ইসলাম তার টোলনা গ্রামে নিজ বাড়ির পুকুর ঘাটে গেলে সন্ত্রাসী সোহানসহ ৩/৪জন যুবক এসে তাকে গুলি করে। পরে স্থানীয় লোকজন শহিদুলকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সময় এলাকাবাসী সোহানকে ১টি পিস্তলসহ আটক করে টহল পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ সোহানকে নিয়ে উপজেলার শাহপুরে অভিযান চালালে সোহানের সন্ত্রাসী বাহিনী খবর পেয়ে পুলিশের উপর চড়াও হয়। এক পর্যায়ে পুলিশের বন্দুক যুদ্ধে সোহান গুলিবিদ্ধ হয়। পরে উপজেলা হাসতাপালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

খুলনা জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার আব্দুল কাদের বেগ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ত্রাসী সোহান বাহিনীর হামলায় পুলিশের দুই কনস্টেবল আল-মামুন ও ইসরাফিল আহত হয়। আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল ২টি শটগান ও ৪টি বোমা উদ্ধার করে।

ইআর/এএস