যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ২৪.কম

0
129
দ্য রিপোর্ট ২৪.গেম

দ্য রিপোর্ট ২৪.গেম‘নির্মম হলেও সত্যই সুন্দর’ এই স্লোগানকে ধারণ করে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল দ্যা রিপোর্ট ২৪.কম। শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর প্রেসক্লাবে নতুন এ পোর্টালটির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউজ পোর্টালটির সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এলাহী নেওয়াজ খান শাজু, ডিআরইউ এর সাধারণ সম্পাদক ইলিয়াস খান, পোর্টালটির উপদেষ্টা সম্পাদক ফকির শওকত, যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম নয়নসহ আরও অনেকে  ।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে যাত্রা শুরু করলো দ্য রিপোর্ট ২৪. কম। আমি বিশ্বাস করি দেশের স্বাধীনতা ও গণতন্ত্রকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কাজ করবে এই পোর্টালটি।

ডিআরইউর সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, দ্য রিপোর্ট ২৪ .কম নতুন দিগন্ত উন্মোচন করবে। মূল ধারার সাংবাদিকতার মাধ্যমে সাংবাদিকতাকে তারা আরও এগিয়ে নিয়ে যাবে।

লিখিত বক্তব্যে দ্য রিপোর্ট ২৪.কম এর সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু বলেন, বর্তমান প্রেক্ষাপটে সাংবাদিকতার নিরপেক্ষ জায়গা অনেকটা নষ্ট হয়ে গেছে। পাঠককে সঠিক খবর জানাতে ও নিরপেক্ষতার জায়গা নিশ্চিত করতেই আমাদের আগমন।।

তিনি বলেন, ‘আমাদের এই প্রতিষ্ঠানটি দুই শতাধিক মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে। মানুষকে মানুষের সঙ্গে একসূত্রে গেঁথে সমস্ত দুনিয়াকে একগ্রামে পরিণত করার স্বপ্নকে মূর্ত করে তুলতে অনলাইন মিডিয়া নেতৃত্ব দিচ্ছে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা সেই জায়াগায় আমাদেরকে দেখতে চাই’।

যুগ্ম সম্পাদক নয়ন বলেন, এই নিউজ পোর্টালে অন্যান্য সুবিধার পাশাপাশি ইন্টারনেট ভিত্তিক টেলিভিশন বা আইপি টিভি রয়েছে। যার মাধ্যমে পাঠক ও দর্শকরা টিভি সংবাদ বিশেষ সময়ে সরাসরি দেখতে পারবেন।

জিইউ/এসএম