হিলিতে পেঁয়াজ বোঝাই ট্রাকে পেট্রোল বোমা, ২ জন নিহত

0
37

hiliদিনাজপুরের হাকিমপুর উপজেলায় হিলি বন্দরের কাছে পেঁয়াজবোঝাই একটি ট্রাকে দুর্বৃত্তরা  পেট্রলবোমা ছুড়েছে। এই ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে আরও তিনজন। স্থানীয় থানা পুলিশ সূত্রে  জানা গেছে বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ট্রাকের মালিক শাহনেওয়াজ মণ্ডল (৩০) ও গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার পেঁয়াজ ব্যবসায়ী মো. আদিলুর রহমান (৪০)।  এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক ইউসুফ আলী, চালকের সহকারী শাহজাহান ও শ্রমিক সুমন।হিলিতে পেঁয়াজবোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ
অগ্নিদগ্ধ হয়ে দুইজনের মৃত্যু; আহত-৩।

পুলিশ ও এলাকাবাসি জানান, গতরাত ১২টার দিকে হিলি স্থলবন্দর থেকে পেঁয়াজবোঝাই ট্রাকটি গাইবান্ধার সাদুল্ল্যাপুরের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রাকটি হিলির ইটাবাওনা এলাকায় পৌছালে দুর্বৃত্তরা ট্রাকের সামনে চার-পাঁচটি পেট্রোল বোমা ছুড়ে মারে। এসময় ট্রাকে আগুন ধরে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় চালকসহ ট্রাকের কেবিনে থাকা পাঁচজন ট্রাকের নীচে চাপা পড়ে। এতে চালকসহ তিন জন বেরিয়ে এলেও দুইজন আটকা পড়েন।

খবর পেয়ে স্থানিয় লোকজন ও পুলিশ এসে তাদের উদ্ধার করতে না পারায় রাত তিনটার দিকে দিনাজপুর ফায়ার সার্ভিসের লোকজন এসে তিন ঘন্টা চেষ্টার পর সকাল সাড়ে ৬টার দিকে অগ্নিদগ্ধ অবস্থায় দুইজনের মৃতদেহ উদ্ধার করেন। নিহত ট্রাক চালক হিলির ধরন্দা গ্রামের ওয়াজেদ মন্ডল ফেলার ছেলে শাহনেওয়াজ, ও মালের মালিক গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার গনেশপুর গ্রামের রজব আলীর পুত্র আদিনুর রহমান। পুলিশ লাশ দুটি দিনাজপুর মর্গে পাঠিয়েছে  ও আহতদের দিনাজপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে।