মেসি-নেইমার নৈপুণ্যে বার্সার জয়

0
57
Neymar
মেসির পা থেকে পাওয়া বলটিকে কাজে লাগাতে ভুল করলেন না নেইমার। গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল চলে গেল প্রতিপক্ষের জালে।

লিওনেল মেসি ও নেইমারের নৈপুণ্যে লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে বার্সালোনা। জয়সূচক গোল ২টি এসেছে ব্রাজিলিয়ান তারকা নেইমারের পা থেকে। তবে ২টি গোলেই অবদান রেখেছেন আর্জেন্টাইন তারকা মেসি।

Messi
শনিবার ন্যূয়ে ক্যাম্পে লা লিগায় আথলেতিক বিলবাওয়ের রক্ষণভাগে মেসির আক্রমণ।

গতকাল শনিবার ঘরের মাঠ ন্যূয়ে ক্যাম্পে হলুদ আর লাল দাগের ‘অ্যাওয়ে জার্সি’ তে মাঠে নামে বার্সেলোনা। কাতালুনিয়া প্রদেশের স্বাধীনতার সমর্থনে তাদের পতাকার রঙে খেলতে নেমে সমর্থকদের হতাশ করেননি এনরিকের শিষ্যরা।

গত রাউন্ডে ভিয়ারিয়ালের মাঠে একমাত্র গোলে কষ্টের জয় পায় বার্সালোনা। নিজেদের মাঠেও ঘাম কষ্টের জয় পেয়েছে তারা। প্রথমার্ধে দুয়েকটা আক্রমণ হলেও গোলের দেখা পাইনি স্বাগতিকরা।

৪১তম মিনিটে মুনির এল হাদ্দাদির পাস থেকে ডি বক্সের মাঝে বল পেয়েও কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। তার বাম পায়ের শটটি ঠেকিয়ে দেন প্রতিপক্ষের এক ডিফেন্ডার।

৬৩ মিনিটে মুনিরের বদলি হিসেবে মাঠে নামেন নেইমার। এরপর মেসি-নেইমার জুটিতে গতি আসে বার্সা শিবিরে। ৮১ মিনিটের মাথায় প্রথম গোলটি করে নেইমার। ডি বক্সের বাইরে থেকে মেসির দেওয়া বলটি নেইমার জালে জড়ান কোনাকুনি শটে।

৮৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। এবারও মেসি ঝলকে বল পৌঁছে যায় নেইমারের পায়ে। আর তা কাজে লাগাতে ভুল করেননি এই ব্রাজিলিয়ান তারকা।

এমই/