কাল ওয়েস্টার্ন মেরিনের রিফান্ড বিতরণ

0
86
Western marine Shipyeard
জাহাজের ফাইল ছবি
Western marine Shipyeard
জাহাজের ফাইল ছবি

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের অ্যালটমেন্ট লেটার বা বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু হবে আগামীকাল সোমবার থেকে।

কোম্পানি সূত্রে জানা গেছে, আগামি ১৫ সেপ্টেম্বর সোমবার থেকে  ২০ সেপ্টেম্বর, শনিবার পর্যন্ত রিফান্ড বিতরণের সময়সীমা নির্ধারণ করা হয়েছে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যাংক রশিদের বিনিময়ে বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

পল্টন কমিউনিটি সেন্টার ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ঝিলপাড়ে  বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে ।

১৫ সেপ্টেম্বর পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে ঢাকা ব্যাংক লিমিটেডের অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

ওইদিন ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় বিতরণ করা হবে ব্রাক ব্যাংক লিমিটেড অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

১৬ সেপ্টেম্বর পল্টন কমিউনিটি সেন্টারে ন্যাশনাল ব্যাংক অনুমোদিত নিচের শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

শাখাগুলো হচ্ছে- আসাদ গেইট, বাবু-বাজার, বনানী, বংশাল রোড, ধানমন্ডি, দিলকুশা, এলিফ্যান্ট রোড, গুলশান, ইমামগঞ্জ, ইসলামপুর, যাত্রাবাড়ী, লেক সার্কাস, মালিবাগ, মিরপুর, মহাখালী, মোহাম্মদপুর, মতিঝিল, নিউ ইস্কাটন, নর্থব্রক হল, প্রগতি স্বরণী, রাইফেলস স্কয়ার, রোকেয়া স্বরণী, সাভার বাজার, উত্তরা শাখা ও জেড. এইচ, সিকদার এমসি শাখা।

এছাড়া ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডর নিচের শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে।

শাখাগুলো হচ্ছে, বাবু বাজার, বনানী, ধানমন্ডি, ধোলাইখাল, দিলকুশা, এলিফ্যান্ট রোড, ফুলবাড়ীয়া, গুলশান, মোহাম্মদপুর, এমটিবি কর্পোরেট সেন্টার, পল্লবী পান্থপথ, প্রগতি স্বরণী, সাভার, শনির আখড়া, টঙ্গী শাখা ও উত্তরা মডেল টাউন শাখা।

এছাড়া বুধবার ১৭ সেপ্টেম্বর পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ফরেন এক্সচেঞ্জ, কাওরান বাজার শাখা এবং কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি   অনুমোদিত সকল শাখা সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট। ওইদিন ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল শাখা এবং ঢাকার বাইরে অনুমোদিত সকল শাখার রিফান্ড বিতরন করা হবে।

পল্টন কমিউনিটি সেন্টারে ১৮ সেপ্টেম্বর ওয়ান ব্যাংক লিমিটেডের নিচের শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। শাখাগুলো হচ্ছে- বনানী, বনশ্রী, বংশাল, বাসাবো, ধানমন্ডি, এলিফ্যান্ট রোড, গণকবাড়ী (ইপিজেড), গুলশান, ঈমামগঞ্জ, জগন্নাতপুর, যাত্রাবাড়ী, জয়পাড়া, কাকরাইল, কাওরান বাজার, মিরপুর, মগবাজার, মতিঝিল, নওয়াবগঞ্জ, প্রগতি স্বরণী, রিং রোড শাখা এবং উত্তরা শাখা।

ওইদিন ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় সিটি ব্যাংক অনুমোদিত ঢাকা ব্যাংক অনুমোদিত সকল শাখার রিফান্ড বিতরণ করা হবে।

২০ সেপ্টেম্বর, শনিবার পল্টন কমিউনিটি সেন্টারে ওয়ান ব্যাংকের প্রিন্সিপাল শাখা এবং ঢাকার বাইরে অনুমোদিত সকল শাখার রিফান্ড বিতরণ করা হবে। ওইদিন ঢাকা জেলা ক্রীড়া সংস্থা বিতরণ করা হবে প্রবাসী বাংলাদেশিদের (এনআরবি) সকল মিউচুয়্যাল ফান্ড এবং আই/এ বিনিয়োগ হিসাব সমূহের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট।

প্রত্যেক বিনিয়োগকারী তাদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্ট থেকে তাদের রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন। যেসব বিনিয়োগকারীর ব্যাংক অ্যাকাউন্টে অনলাইন সুবিধা চালু নেই তাদের উপোরক্ত ঠিকানা থেকে রিফান্ড সংগ্রহ করতে হবে।

তবে যেসব বিনিয়োগকারী এবি ব্যাংক লিমিটেড, আল-আরফা ইসলামী ব্যাংক লিমিটেড, আল-ফালাহ ব্যাংক, ব্যাংক এশিয়া  লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অব সিলন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক অব পাকিস্তান, এনসিসি ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, শাহাজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, দি সিটি ব্যাংক ট্রাস্ট ব্যাংক এবং ওরি ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে তাদের নিজ নিজ অ্যাকাউন্টে রিফান্ড জমা হয়ে যাবে।

তবে প্রবাসী বিনিয়োগকারীরা এ সুযোগ পাবে না।

উল্লেখ্য, যাদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা নিদৃস্ট সময়ের মধ্যে জমা হবে না, ১২ থেকে ১৯ অক্টোবর কেন্দ্রীয় কচিকাঁচার মেলায় যোগাযোগ করতে হবে। সময় সকাল ৯ টা ৩০ থেকে ৪ টা পর্যন্ত।

অর্থসূচক/এসএ/