ফারুকী হত্যাকারীদের দ্রুত গ্রেপ্ততারের দাবি

0
60
faruki

চ্যানেল আইয়ের ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় কমিটি।faruki

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে সংগঠনের নেতারা এ দাবি জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, সত্যের শত্রুদের মুখোশ উন্মোচন করে ফারুকী মানুষের ঈমান রক্ষা ও দ্বীনের সুরক্ষায় ছিলেন নিবেদিত প্রাণ। আমরা মনে করি সত্যের শত্রুরাই তার হত্যাকারী। হত্যা কারীদের সনাক্ত করে অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

বক্তারা আরও বলেন, আদর্শিক সঙ্ঘাতের কারণেই ফারুকীর জীবননাশ হয়েছে। এদেশের ধর্মপ্রাণ সাধারণ মানুষ অলি আউলিয়ায় বিশ্বাসী। কিন্তু কতিপয় পথভ্রষ্ট মানুষ ইসলামের নামে যে কোরআন সুন্নাহার অপব্যাখ্যা করে নিজেদের স্বার্থ হাছিলের চেষ্টা করছিল। ফারুকী তাদের প্রতিহত করতে চেয়েছিলেন বলেই তাকে হত্যা করা হয়েছে।

ফারুকী হত্যার বিচারের দাবি আগামীকাল রোববার জাতীয় প্রেসক্লাবে শীর্ষ ওলামা মাশায়েখ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানান নেতারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামাআতের প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত হারুনুর রশিদ রেজভী, ইসলামী ফ্রন্টের সাংগঠনিক মহাসচিব মাওলানা মাসউদ হোসাইন আল কাদেরী, অর্থ সচিব আব্দুল মতিন প্রমুখ।

উল্লেখ, গত ২৭ আগস্ট রাতে রাজধানীর পূর্বরাজাবাজারের ভাড়া বাসায় মাওলানা নুরুল ইসলাম ফারুকীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

এমআই/সাকি