‘পরিবারের স্বার্থে দেহব্যবসা সমস্যা নয়’

0
195
Deepika-Chennai
দীপিকা পাড়ুকোন- ফাইল ছবি
Deepika-Chennai
দীপিকা পাড়ুকোন- ফাইল ছবি

জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদের দেহব্যবসার সঙ্গে জড়িত হওয়ার ঘটনায় পুরো সমাজ যখন ছিঃ ছিঃ করছে, তখন উল্টো পথে হেঁটে শ্বেতার সমর্থনে সরাসরি মুখ খুললেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

শুক্রবার ভারতের বার্তাসংস্থা ইন্ডিয়াটাইমস জানিয়েছে, এই বলিউড সুন্দরী এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে সাফ বলেছেন, নিজের এবং পরিবারের স্বার্থে কেউ যদি এই ভাবে অর্থ উপার্জন করতে চান, তাতে তো কোনও সমস্যা থাকার কথা নয়।

শুধু তাই নয় রীতিমত প্রশ্ন তুলে তিনি মন্তব্য করেন ”কেন আমরা এই বিষয়টাকে কলঙ্কের নাম দিচ্ছি? কেন আমরা এগিয়ে এসে ওকে সাহায্য করছি না? শ্বেতাকে খাটো না করে আমাদের উচিৎ সম্মিলিতভাবে ওর পাশে এসে দাঁড়ানো।’

Shweta_Prasad
শ্বেতা প্রসাদ

শ্বেতার সমর্থনে এর আগে মুখ খুলেছিলেন তার মা টেলিভিশন অভিনেত্রী সাক্ষী তানওয়ার, প্রযোজক হনশল মেহেতা ও পরিচালক নাগেশ কুকুন্নুর।

উল্লেখ, কয়েকদিন আগে দেহ ব্যবসা করার অভিযোগে হায়দারাবাদের এক হোটেল থেকে দক্ষিণী অভিনেত্রী শ্বেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে তিনি এ বিষয়ে মুখ খুলেন। তিনি বলেন, পরিস্থিতির কারণে বাধ্য হয়ে তিনি এ পথ বেছে নিয়েছেন। শ্বেতা জানান, তিনি একা নন। আরও অনেকেই এমন পথে নেমেছেন।

এস রহমান/

পড়ুন এ সংক্রান্ত আগের রিপোর্টগুলোঃ

দেহ ব্যবসার অভিযোগে গ্রেপ্তার শ্বেতা

অবশেষে মুখ খুললেন শ্বেতা

 

 

 

এ ধরনের আরও নিউজ পড়তে ক্লিক করুন-