এখনই বিয়ে নয়: বিপাশা

0
67
bipasha basu
বিপাশা বসু- ফাইল ছবি
bipasha basu
বিপাশা বসু- ফাইল ছবি

বলিউডে চুপিসারে বিয়ে-বাগদানের রীতি থাকলেও জানিয়েই বাগদান সেরেছেন বিপাশা বসু ও হারমান বাওয়াজা। কিন্তু হারমানকে বিয়ে, এখনই? সেই জল্পনায় এবার জল ঢেলে দিয়ে বঙ্গতনয়া অভিনেত্রী বিপাশা বসু।

তিনি জানিয়ে দিলেন, এখনই বিয়ে করে সংসারী হওয়ার পরিকল্পনা নেই। বরং ক্যারিয়ার নিয়েই ভাবছেন তিনি।

সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষৎকারে বিপাশা বলেন, বিয়ে নামক প্রতিষ্ঠানকে শ্রদ্ধা করি, মর্যাদা দিই। কিন্তু বিয়ের সময় এখনও আসেনি। সময় হলে ‘আরাম সে’ বিয়েটা সেরে ফেলব।

৩৫ বছরের এ অভিনেত্রী জানান, হাতে এখন অনেক ছবি রয়েছে। তাছাড়া অভিনয়ের বাইরেও আরও কিছু আছে যা করতে চাই। তাই বিয়ে নিয়ে এখন আর কথা বলতে চাই না।

বিপাশা জানান, সদ্য রিলিজ হওয়া ছবি ‘ক্রিয়েচার থ্রি ডি’ বক্স অফিসে কেমন সাড়া ফেলে, সেদিকে তাকিয়ে রয়েছেন তিনি। আগের মুক্তি পাওয়া শেষ ২টি ছবি ‘আত্মা’ ও ‘হামসকলস’ তেমন ব্যবসা করতে পারেনি। তাই সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবিটি নিয়ে খানিকটা উদ্বেগে রয়েছেন তিনি।

২০০১-এ বলিউডে বিপাশা পা রাখেন ‘আজনবি’ ছবি দিয়ে। তারপর জিসম, রাজ, কর্পোরেট, অপহরণ, ধুম-টু, লমহা, আক্রোশ, রেস-লম্বা দৌড় বিপাশার।

কিন্তু বলিউডে একের পর এক নতুন মুখের ছায়ায় ঢাকা পড়ে যাওয়ার শঙ্কায় শঙ্কিত নন বিপাশা। তার দাবি, তিনি নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কারণ জন অ্যাব্রাহাম, দিনো মারিয়া, রণবীর কাপুর, করণ গ্রোভারের মতো একঝাঁক নতুন মুখের বিপরীতে কাজ করেছেন তিনি।

জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, আমি আজ ক্যারিয়ারের যেখানে এসে দাঁড়িয়েছি, সেজন্য কঠোর পরিশ্রম করতে হয়েছে। অনেক উত্থান-পতন দেখেছি। এখনও এখানে রয়েছি। বিপাশা বসু আর কেউ হতে পারবেন না!

আগে ছবির সঙ্গে মানসিক ভাবে জড়িয়ে পড়লেও এখন আর পড়েন না। তার কথায়, শুক্রবার যে কোনও অভিনেতার জীবনে একটা গুরুত্বপূর্ণ দিন। তবে এগিয়ে চলাটাও তো জরুরি! বলে জানান বিপাশা।

এএসএ/