বিএনপির রাজনীতিতে ন্যান্সি

0
366
nancy
নাজমুন মুনিরা ন্যান্সি-ফাইল ছবি

শুধু গানের মঞ্চে নয়, এবার রাজনীতির মাঠেও দেখা যাবে সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে। আজ বৃহস্পতিবার দুপুরে বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মনোনীত হয়েছেন তিনি।

ন্যান্সি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ন্যান্সি সাংবাদিকদের জানান, জাতীয়তাবাদী আদর্শের প্রতি আমার ভালো লাগা অনেক আগে থেকেই। আমার মা নেত্রকোনা জাসাসের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রাজনৈতিক আদর্শ আমাকে মুগ্ধ করেছে। এটা সত্যি যে, এত তাড়াতাড়ি আমি রাজনীতিতে আসতে চাইনি। নিজেকে আরও ভালোভাবে তৈরি করে তারপর আসতে চেয়েছিলাম।

তিনি বলেন, আমি মনে করি শিল্পী ন্যান্সি সবার। শ্রোতাদের কারণেই আমি ন্যান্সি হয়েছি। তার মানে এই নয় যে, শিল্পী ন্যান্সির কারণে মানুষ হিসেবে আমার কোনো ব্যক্তিগত মতামত থাকতে পারে না!

কয়েক মাস আগে ফেসবুক স্ট্যাটাসে সরকারের সমালোচনা করার প্রসঙ্গ টেনে ন্যান্সি বলেন, দেশের অন্য সব মানুষের মতো আমারও রাজনৈতিক মতাদর্শ থাকতে পারে। সেই মতাদর্শের জায়গা থেকে বর্তমান সরকারের কর্মকাণ্ডে অসন্তুষ্ট হয়ে ফেসবুকে আমার একান্ত ব্যক্তিগত মতামত ব্যক্ত করেছিলাম।

তিনি অভিযোগ করেন, ফেসবুকের মতামতের রেশ এসে পড়ে তার পেশাগত কর্মকাণ্ডে। অজ্ঞাত কারণে একের পর এক বন্ধ হয়ে যেতে থাকে স্টেজ শো।

ন্যান্সি বলেন, আমি সবাইকে বোঝাতে চাই, ব্যক্তি ন্যান্সিকে অযথা রাজনীতির সঙ্গে মেলাবেন না। আমার যদি গান গাওয়ার যোগ্যতা না থাকে তাহলে ভিন্ন কথা।

তিনি আরও বলেন, আমার মতো দেশের অনেক তরুণ আছে, যারা বর্তমান সরকারের বিভিন্ন কর্মকাণ্ডে অসন্তুষ্ট। আমি আমার সিদ্ধান্তে অনড় থেকে শেষ পর্যন্ত রাজনীতিতে নাম লেখালাম। আমার ভক্ত-শ্রোতা যারা আছেন, তারা অন্তত আমার দ্বারা কিছুটা হলেও অনুপ্রাণিত হবেন।

নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবিতে ‘পৃথিবীর যত সুখ’ গানটির মধ্য দিয়ে গানের ক্যারিয়ার শুরু করেন। ৩ বছর পর থেকে মঞ্চে নিয়মিত গাওয়া শুরু করেন তিনি। সিনেমায় গান গেয়ে ২০১২ সালে সেরা সংগীতশিল্পী হিসেবে তিনি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখন পর্যন্ত ন্যান্সির ‘ভালোবাসা অধরা’, ‘রঙ’ ও ‘দুষ্টু ছেলে’ নামের ৩টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে।

এএসএ/

 

অন্যান্য


marilyn_monroeমেরিলিনের যৌনতার নতুন অধ্যায় ফাঁস!

মেরিলিন মনরো। মাথা ঘুরিয়ে দেওয়া সৌন্দর্য আর অভিনয় দক্ষতার পাশাপাশি সেক্স সিম্বল হিসেবে তিনি গোটা বিশ্বে পরিচিত।

সম্প্রতি মনরোকে নিয়ে ‘মেরিলিন: দ্য প্যাশন অ্যান্ড প্যারাডক্স’ নামে একটি বই লিখেছেন লয় ব্যানার। সেখানে তিনি দাবি করেছেন, নাতাশা লাইটেস নামে এক জার্মান নারীর সঙ্গে ২ বছর স্বামী-স্ত্রীর মতো জীবনযাপন …


 

salman-jackগভীররাতে জ্যাকলিনকে নিয়ে বন্ধুর বাড়ি সালমান

খান সালমানকে বোঝাই মুশকিল। এমনকি তার ঘনিষ্ঠরাই বুঝতে পারেন না তিনি কখন কোন মুডে থাকবেন। সম্প্রতি হঠাৎ করেই এক গভীররাতে বন্ধুর বাড়িতে পাড়ি জমিয়েছেন সালমান।বড় চমক হচ্ছে, সঙ্গে ছিলেন ‘কিক’ সিনেমায় তার সহ অভিনেত্রী জ্যাকলিন…


rakhi-sawant-sunny-leoneসানিকে চ্যালেঞ্জ রাখির

সাবেক পর্নো তারকা, বলিউডের বেবিডল সানি লিওনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন আইটেম গার্ল রাখি সাওয়ান্ত।

রাখি দাবি করেছেন, সানির চেয়ে তিনি ভালো নাচতে পারেন। তিনি বলেছেন, ‘আসুন, আমার সঙ্গে…