লক্ষ্মীপুরে পুলিশ-সন্ত্রাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ৭

0
49
Laxmipur
লক্ষ্মীপুর ম্যাপ
লক্ষ্মীপুরে স্থানীয় সন্ত্রাসীদের সঙ্গে ডিবি পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ৫ পুলিশসহ ৭ জন। ঘটনাস্থল থেকে অস্ত্রসহ আটক করা হয়েছে এক সন্ত্রাসীকে।বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের জামিরতলী এলাকায় ‘বাশার বাহিনী’ নামক স্থানীয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের সঙ্গে পুলিশের এই গোলাগুলির ঘটনা ঘটে।

Laxmipur
লক্ষ্মীপুর ম্যাপ

আহত ডিবি পুলিশ সদস্যরা হলেন- এএসআই মাহে আলম এবং কনস্টেবল আবু সুফিয়ান, নাজমুল হাসান, বাহার উদ্দিন, জহিরুল ইসলাম। এদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত বাকি ২ জন বাশার বাহিনীর সদস্য বলে জানানো হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে ইউনুছ নামে বাশার বাহিনীর এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে অস্ত্রসহ।

পুলিশ জানায়, বাশার বাহিনীর প্রধান বাশার সহযোগীদের নিয়ে জামিরতলী এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পাল্টা গুলি ছোড়ে পুলিশ। প্রায় এক ঘণ্টা ধরে চলে এই গুলি বিনিময়।

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার মো. নাসিম মিয়া সাংবাদিকদের জানান, বাশার বাহিনীর প্রধান বাশার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

সাকি/