আইপিএলে বাজির সঙ্গে জড়িত ২৩ জুয়াড়ি গ্রেপ্তার

  • Arafat Robin
  • September 30, 2021
  • Comments Off on আইপিএলে বাজির সঙ্গে জড়িত ২৩ জুয়াড়ি গ্রেপ্তার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অনলাইন বাজির সঙ্গে সম্পৃক্ত ভারতের তেলেঙ্গনা রাজ্যের ২৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে সাইবেরাবাদ পুলিশ। যাদের কাছে নগদ ৯৪ লাখ রুপি এবং ৫টি কার উদ্ধার করা হয়েছে।

এই কারগুরোর মধ্যে মধ্যে বিলাসবহুল ‘বিএমডব্লু’ও ছিল বলে জানিয়েছে সাইবেরাবাদ পুলিশ। তারা আরো বলছে, এই ২৩ জুয়াড়ীর কাছ থেকে ২৪৭ টি মোবাইল ও ২৮ টি স্মার্টফোন উদ্ধার করা হয়েছে।

যেগুলা অনলাইন বাজির ক্ষেত্রে ব্যবহার করা হত। সাধারণত লাইফ লাইন উরু, ক্রিকেচ মাজা, বেট থ্রিসিক্সটি ফাইভ এবং বেট ফায়ার অ্যাপ ব্যবহার করে আইপিএলে বাজি খেলত এই জুয়াড়িরা। রাজ্যটির অনেক তরুণ অর্থের লোভে এই অবৈধ খেলঅর সঙ্গে জড়িত হতেন বলে তাদের গ্রেপ্তার করেছে সাইবেরাবাদ পুলিশ। এমনটাই জানিয়েছেন সাইবেরাবাদ পুলিশের সিপি স্টিফের রবীন্দ্র।

তিনি একটি বিবৃতিতের মাধ্যমে বলেন, ‘ক্রিকেট বাজির অবৈধ নগদ অর্থ প্রদানের লেনদেন অনলাইনে হয়। যখন অনেক বড় অঙ্কের টাকার লেনদেন হয় তখন নগদ অর্থেও আদান-প্রদান হয়। জুয়াড়িদের নেটওয়ার্ক শহরের অনেক যুবককে ফাঁদে ফেলেছে, যাতে তারা উচ্চমূল্যের খেলায় আসক্ত হয়ে পড়ে, যার ফলে প্রচুর পরিমাণে কষ্টার্জিত অর্থ হারাতে হয়।’

অর্থসূচক/এএইচআর