বাংলাদেশে এসে ব্লান্ডেলের ইনজুরি, খেলা হচ্ছে না পাকিস্তান সিরিজে

  • Arafat Robin
  • September 16, 2021
  • Comments Off on বাংলাদেশে এসে ব্লান্ডেলের ইনজুরি, খেলা হচ্ছে না পাকিস্তান সিরিজে

উরুর ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন টম ব্লান্ডেল। এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের বদলি হিসেবে দলে নেয়া হয়েছে অলরাউন্ডার ড্যারিল মিচেলকে।

এক বিবৃতি বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। গ্রীষ্মকালীন মৌসুমের কথা মাথায় রেখে তাঁকে পুনর্বাসনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দলটির ফিজিও নিশিল শাহ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশে ইনজুরিতে পড়ার পর থেকে সে কঠোর পরিশ্রম করছে। এটা এমন একটা জায়গায় ইনজুরি যেটা আমরা সাধারণত চাই না। আমরা মনে করি ক্রিকেটের গ্রীষ্ম মৌসুমকে সামনে রেখে তার পুনর্বাসনে মনোনিবেশ করাটাই তার জন্য ভাল।’

বাংলাদেশের বিপক্ষে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি খেলার সময় ইনজুরিতে পড়েন ব্লান্ডেল। যে কারণে পঞ্চম ও শেষ ম্যাচে খেলা হয়নি তাঁর। বাংলাদেশের বিপক্ষে প্রথম ৪ ম্যাচ খেললেও করেছিলেন মোটে ৪২ রান।

এদিকে ওয়ানডেতে অভিষেক হলেও দীর্ঘদিন ধরেই দলের বাইরে তিনি। গেল বছরের ফেব্রুয়ারিতে ভারতের বিপক্ষে অভিষেক হলেও এরপর থেকে আর কোন ম্যাচ খেলার সুযোগ পাননি ব্লান্ডেল। এই উইকেটরক্ষকের বদলি হিসেবে নেয়া মিচেল অবশ্য ওয়ানডে দলে না থাকলেও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন। যে কারণে তাঁকে ওয়ানডে দলে যুক্ত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।

চলতি বছর বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় মিচেল। যেখানে সিরিজের তৃতীয় ম্যাচে ওয়েলিংটনে অপরাজিত সেঞ্চুরি করেন তিনি। এ ছাড়া দলের প্রয়োজন বলও করতে পারেন এই অলরাউন্ডার।

অর্থসূচক/এএইচআর