আরএকে সিরামিকসের সাথে মিরাজের নতুন ইনিংস

  • Sohel Rana
  • September 7, 2021
  • Comments Off on আরএকে সিরামিকসের সাথে মিরাজের নতুন ইনিংস

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও অন্যতম অলরাউন্ডার মিরাজ নতুন প্রজন্মের সম্ভাবনাময় খেলোয়াড়। আরএকে সিরামিকস দেশের এমন সব সম্ভাবনার সাথে নিজেদের যুক্ত করতে প্রতিজ্ঞাবদ্ধ। বিশ্বজুড়ে বাংলাদেশের নাম ও সম্ভাবনার কথা ছড়িয়ে দিতে চায়।

এরই ধারাবাহিকতায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়ে গেলো আরএকে সিরামিকসের সাইনিং সিরেমনি, বাংলাদেশ ক্রিকেট টিমের অন্যতম অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের সাথে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার মিরাজ এবং আরএকে সিরামিকস এর ম্যানেজিং ডিরেক্টর এসএকে একরামুজ্জামান, সিওও এবং সিএফও সাধন কুমার দে সহ আরএকে সিরামিকসের উচ্চপদস্থ কর্মকর্তারা।

আনন্দঘন এই আয়োজনে শুভেচ্ছা বক্তব্যে ক্রিকেটার মিরাজ বলেন, আরএকে সিরামিকসের সাথে আমার নতুন এক ইনিংস শুরু। আমি বিশ্বাস করি আমাদের এই পার্টনারশিপ অনেক দূর যাবে। আজকে আমাদের যে পথচলা শুরু, আমি মনে করি যতদিন আমি ক্রিকেট খেলব ততদিন পর্যন্ত এই পথচলা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মিরাজের কথার সূত্র ধরে আরএকে সিরামিকসের ম্যানেজিং ডিরেক্টর যোগ করেন, বাংলাদেশের সম্ভাবনাময় অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে আরএকে সিরামিকসের সাথে পেয়ে আমরা গর্বিত। আমরা একসাথে সিরামিকস জগতে নতুন এক দিগন্ত উন্মোচন করবো।

সাইনিং সিরেমনির পাশাপাশি আরএকে সিরামকসের প্রধান কার্যালয়ে উদ্বোধন করেন তাদের নতুন সিগনেচার শো রুম। এছাড়া উত্তরা ক্লাবে অনুষ্ঠিত হলো ত্রৈমাসিক ডিলার মিট আপ এবং সংবর্ধনা অনুষ্ঠান।

আরএকে সিরামিকস বাংলাদেশ লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এবং বাংলাদেশ যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত টাইলস এবং স্যানিটারি সামগ্রী প্রস্তুতকারক এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান। গত দু’দশকের বেশি সময় ধরে বাংলাদেশের টাইলস মার্কেটে ও লাইফস্টাইল পণ্য হিসেবে অভুতপূর্ব জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে এক হাজারটি বিভিন্ন আকর্ষণীয় ডিজাইনের টাইলস পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, আরএকে সিরামিকস দুবাই ভিত্তিক একটি বহুজাতিক প্রতিষ্ঠান। বাংলাদেশসহ বিশ্বের ১৫০টি দেশে তাদের কার্যক্রম রয়েছে।

অর্থসূচক/কেএসআর