অনিলের জন্য ১৬ গান লিখবেন এআর রহমান

ar-rahman-anil-kapoor
অনিল কাপুর ও এআর রহমান - ফাইল ছবি
ar-rahman-anil-kapoor
অনিল কাপুর ও এআর রহমান – ফাইল ছবি

শুধু দেশ নয়, বিদেশেও বিখ্যাত তিনি। কে না চেনে তাকে? তার গানের অন্ধ ভক্তের সংখ্যাও কম নয়। বলছিলাম, ভারতের সঙ্গীত পরিচালক এআর রহমানের কথা। বিখ্যাত এই গায়কই এবার নতুন রেকর্ড করতে যাচ্ছেন।

তার ভক্তদের জন্য রয়েছে একটি সুসংবাদ। আর তা হলো- আবারও নতুন গান নিয়ে ভক্তদের সামনে হাজির হচ্ছেন এআর রহমান। বিখ্যাত এ সঙ্গীত পরিচালক এবার অনিল কাপুর প্রোডাকশনের পরবর্তী সিনেমার জন্যই ১৬টি গান লিখবেন।

গতকাল সোমবার ভারতের বার্তা সংস্থা ফিল্মিবিট ডট কমের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সোনম কাপুরের বাবা অনিল কাপুরের পরবর্তী সিনেমাতেও সঙ্গীত পরিচালনা করবেন এআর রহমান। সিনেমাটিতে অভিনয় করারও কথা রয়েছে তার।

প্রতিবেদনে বলা হয়, সারাবিশ্বের অগণিত ভক্তের জন্যই আজকের বলিউডে বিখ্যাত সঙ্গীত পরিচালক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন এআর রহমান। তার গান শুধু মনকেই নাড়া দেয় না, বরং আত্মাকেও শান্তি দেয়।

এক্ষেত্রে স্লামডগ মিলিয়নিয়ারে তার গানগুলোর কথা না বললেই নয়। এই কালজয়ী গানগুলো যে কোনো স্থানে, যে কোনো সময় শুনতে দেখা যায়।

পরবর্তী প্রজেক্টগুলো নিয়ে রহমান বলেন, কাজ করতে আমি কখনই বিরক্ত বোধ করি না। আর এটাই আমাকে জনপ্রিয় অনেক গান উপহার দিতে সাহায্য করে।

তিনি বলেন, আমি যখনই কোন সিনেমায় গান গাই তখনই ভক্তদের জন্য নতুন কিছু করার চেষ্টা করি। তাইতো ‘লেকার হাম দিওয়ানা দিল’ সিনেমায় খলিফার মতো গান উপহার দিতে পেরেছি। শেখর কাপুরের ‘পানি’ এবং ইমতিয়াজ আলীর ‘তামাশা’র কথাও ভুলবার নয়।

এছাড়া অনিল কাপুর তনয়া রেহা কাপুরের সিনেমাতেও সঙ্গীত পরিচালনা করবেন বলে জানিয়েছেন এআর রহমান।

এএসএ/