মনোহরদীতে ৭ বাড়িতে ডাকাতি

Narsingdi

Narsingdi8নরসিংদীর মনোহরদী পৌর এলাকার হিন্দু পাড়ায় সাতটি বাড়িতে সোমবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল প্রায় ৫০ ভরি স্বর্ণালংকার এবং প্রায় ৪ লাখ টাকাসহ মোবাইল সেট নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, রাত আনুমানিক দুইটার দিকে মুখোশ পরিহিত দশ থেকে বার জনের একদল অস্ত্রধারী ডাকাত প্রথমে হিন্দু পাড়ার রতন আচার্যের বাড়ির প্রধান ফটক ভেঙে বাড়িতে ঢুকে।

ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে একই এলাকার সুব্রত কুমার দাসের বাড়ি থেকে ২ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার, শফিকুল ইসলামের বাড়ি থেকে ১০ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার, হান্নান মিয়ার বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ, হাবিবুল্লাহর বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণ, আফজাল হোসেনের বাড়ি থেকে নগদ ১০ হাজার ও ৫ ভরি স্বর্ণ ও আব্দুল বাতেন মিয়ার বাড়ি থেকে ১০ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালংকারসহ ২০টি মুঠোফোনসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়।

এর আগে গত বুধবার রাতে মনোহরদী থানার সামনে স্বর্ণের দোকানসহ চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় স্বর্ণালংকারসহ ২২ লাখ টাকা ও বৃহস্পতিবার রাতে পৌর এলাকার তোতা মিয়া, রাজু মিয়া ও শাহনেওয়াজ মিয়ার বাড়ি থেকে সাত লাখ টাকা মূল্যমানের আটটি গরু লুট করে নিয়ে যায় ডাকাতদল। মনোহরদী থানার পাশ্ববর্তী এলাকায় একের পর এক ডাকাতির ঘটনায় আতংক ছড়িয়ে পড়েছে জনমনে।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেননি।