পাঁচবিবির সরাইল গ্রাম থেকে ৩ যুবকের জবাইকরা লাশ উদ্ধার

jaypurhatজয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার সরাইল নিকরদিঘী গ্রামের মাঠে ৩ যুবককে  জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এখন পর্যন্ত নিহতদের কোনো পরিচয় পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে সরাইল গ্রামের কৃষকরা আলু ক্ষেতে  যাবার সময় ওই গ্রামের মাঠের মধ্যে  অজ্ঞাত যুবকদের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে  গ্রামের অন্যান্য লোকজনকে ডাকে। গ্রামের লোকজন সেখানে ছুটে গিয়ে মৃতদেহ গুলো দেখে কিন্তু  তাদের কারও পরিচয়ই তারা শনাক্ত করতে পারেনি। এর পর পরই এ হত্যাকাণ্ডের ঘটনাটি তারা মোবাইল ফোনে পুলিশকে জানালে বিকেল সাড়ে ৩টার দিকে নিহতদের লাশ উদ্ধার করতে পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জয়পুরহাটের পুলিশ সুপার হামিদুল আলম জানান,‘ বিকাল ৩টার দিকে তিনি প্রথম এ ঘটনার খবর জানতে পেরেছেন। পাঁচবিবি  থানা থেকে মোবাইল ফোনে তাকে জানানো হয় যে, পাঁচবিবির  সরাইল-নিকরদিঘী গ্রামের মাঠে জবাই করে হত্যা করা অজ্ঞাতনামা ৩যুবকের মৃতদেহ পড়ে থাকার খবর পাওয়া গেছে। লাশ গুলো উদ্ধারের জন্য পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে নির্দেশ দেওয়া হয়েছে।ওসি সেখান থেকে না ফেরা পর্যন্ত এ ব্যাপারে এ মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।

এআর