চট্টগ্রামে রোববার যৌথবাহিনীর সাঁড়াশি অভিযানে গ্রেপ্তার ৫৪

chittagong

Chittagongচট্টগ্রামে রোববার রাতে সীতাকুন্ড, লোহাগাড়া, সাতকানিয়া ও  বাশঁখালী এলাকার বিভিন্নস্থানে  অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনীর সদস্যরা। রোববার রাতে যৌথবাহিনীর অভিযানে বিভিন্ন সময়ে করা নাশকতা ও সহিংসতার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, সাতকানিয়া থেকে ১২ জন, সীতাকুন্ড থেকে ১১ জন এবং লোহাগড়া থেকে ৪ জন, বাশঁখালী থেকে ২২ জন এবং মহানগরীর বিভিন্নস্থান থেকে আরও ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সম্প্রতি সময়ে করা একাধিক মামলা রয়েছে। তাদের অধিকাংশই জামায়াত শিবির ও বিএনপিকর্মী  বলে জানিয়েছে থানা পুলিশ।

যৌথবাহিনীর সমন্বয়ক ২৮ ব্যাটেলিয়ান বিজিবির অপারেশন অফিসার মেজর ওয়ালিদ জানান, বিভিন্ন সময়ে তাদের বিরুদ্ধে মামলা থাকায় তাদের আটক করা হয়েছে। তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মনজুর মোর্শেদ জানান, নগরীতে বিভিন্ন সময়ে নাশকতা ও সহিংসতার অভিযোগে আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নাশকতাকারীদের ধরতে এমন সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সীতাকুন্ড থানার ওসি ইফতেহার হাসান জানান, আটক ১১ জনের বিরুদ্ধে সীতাকুন্ড মহাসড়কে বিভিন্ন সময়ে নাশকতা করায় মামলা হয়েছে। সেই অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।