ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

bramonbaria

bramonbariaগণতন্ত্রের অভিযাত্রাকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৫নেতাকর্মিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতাকৃতদের মধ্যে কসবা থানার ৫নং বিনাউটি ইউনিয়নের বিএনপি‘র সাধারণ সম্পাদক সাচ্চু মিয়া (৪৫) রয়েছে। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি। অবরোধ ও হরতালে বিভিন্ন নাশকতা চালানোর চেষ্টার মামলা থাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পুলিশ।

শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়,অবরোধ ও হরতালে নাশকতা চেষ্টা মামলায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার ৫নং বিনাউটি ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক সাচ্চু মিয়া (৪৫) তার বাবার নাম হাজি আবদুল হামিদমিয়া সহ বিএনপির ১৪জন ও জামায়াতের ১জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত বাকীদের নাম পরিচয় পাওয়া যায়নি। প্রতি রাতেই জেলার বিভিন্ন উপজেলায় বিএনপি,যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বাড়তে পুলিশের অভিযান অব্যহত আছে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম জানান,অবরোধ ও হরতালে নাশকতা চেষ্টার অভিযোগে বিএনপি-জামায়াতের ওই ১৫ জন নেতাকর্মীকে বিভিন্ন থানায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।