রাকাবের পরিচালনা পর্ষদের ৪০৩তম সভা অনুষ্ঠিত

BM403রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের ৪০৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ব্যাংকের প্রধান কার্যালয় ভবনের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম. শাহ্ নওয়াজ আলি।

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মোফাজ্জল হোসেন, পরিচালনা পর্ষদের পরিচালক ও অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব সাইফুদ্দিন আহমদ, রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের রাজশাহী জোনের অতিরিক্ত পরিচালক একরাম হোসেন, অধ্যাপক ড. মদন মোহন দে, মো. অবায়দুর রহমান প্রামাণিক রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং ব্যাংকের সচিব জামিল আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আবু হানিফ খান, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আবদুল খালেক খান, রংপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. হাবিবুর রহমান, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মেসবাহ্ উদ্দিন আহমেদ, মহাব্যবস্থাপক (প্রশাসন) নিশীথ কুমার সাহা ও মহাব্যবস্থাপক (পরিচালন) মো. একরামুল হক।

সভায় ব্যাংকের চলতি বছরের ৩০ জুনে সমাপ্ত ২০১২-২০১৩ অর্থবছরের প্রস্তুতকৃত নিরিক্ষিত খসড়া ব্যালেন্সশীট ও লাভ-ক্ষতির হিসাব এবং ব্যাংকের প্রস্তাবিত অডিট ম্যানুয়েল-২০১৩-এর অনুমোদনসহ ব্যাংকের সার্বিক কর্মকাণ্ডের ওপর আলোচনাসহ ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

এআর