‘তত্ত্বাবধায়ক না দেওয়া পর্যন্ত আন্দোলন চলবে’

ছবি: ফাইল ছবি

মেজর হাফিজযতদিন পর্যন্ত একজন নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার না আসবে ততদিন পর্যন্ত আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে বলে হুঁশিয়ারী প্রদান করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। আজ জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এমন  হুঁশিয়ারী প্রদান করেন।

হাফিজ বলেন, এই পর্যন্ত পূর্বে যত আন্দোলন হয়েছে কোনো আন্দোলনই বৃথা যায় নি আর এই আন্দোলনও বৃথা যাবে না। আমাদের আন্দোলন শতভাগ সফল হবে।

আগামিকালও আমাদের আন্দোলন চলবে এমন মন্তব্য করে হাফিজ বলেন, আগামিকাল সকাল ১০টা থেকে শুরু হয়ে সারাদিনব্যাপী এই আন্দোলন চলবে। এই সময় তিনি সকল রাজনৈতিক নেতা, পেশাজীবি, সাধারণ মানুষকে রাজপথে থাকার আহ্বান জানান।

তিনি বলেন, আমাদের এই আন্দোলন সারাদেশব্যাপী সকল জেলা, উপজেলা ও মহানগর পর্যায়ে চলবে। যতদিন পর্যন্ত একজন নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার না আসবে ততদিন পর্যন্ত আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, তফসিল বাতিল না হওয়া পর্যন্ত সারাদেশের সকল থানা, জেলা, উপজেলা ও মহানগরে ১৮ দলীয় জোটসহ সকল শ্রেণীর মানুষ রাজপথ, নৌপথে অবস্থান গ্রহন করবে। বিএনপির  পক্ষ থেকে গনতন্ত্রের এই অভিযাত্রা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েনের কারণে ‘মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচি’-তে যোগ দিতে পারেন নি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।