আতংক সৃষ্টি করার জন্যই কর্মসূচি দেওয়া হয়েছিল: আশরাফ

Asraful Islamআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়ার নিজেরই কর্মসূচিতে অংশ নেওয়ার কোনো ইচ্ছা ছিল না। জনমনে আতংক সৃষ্টি করতেই তিনি এই কর্মসূচি দিয়েছিলেন। রোববার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সৈয়দ আশরাফ।

সৈয়দ আশরাফ অভিযোগ করে “উনি একটা নাটক করলেন। উনার কোনো ইচ্ছা ছিল না বাইরে যাওয়ার। খালেদা জিয়া ঢাকা অভিমুখী কর্মসূচি দিয়ে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার প্রয়াস চালিয়ে ব্যর্থ হয়েছেন।

সংবাদ সম্মেলনে আশরাফ সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা (সাংবাদিকরা) ভয়ানক-ভয়ানক হেডলাইন করেছিলেন। কিন্তু তাতে কী হয়েছে, কিছুই তো হয় নি। এ সময় তিনি বলেন, খালেদা জিয়া আবারও ব্যর্থ হয়েছেন। কারণ এই কর্মসূচির সঙ্গে জনগণের আত্মিক কোনো সম্পর্ক নেই।

আশরাফ বলেন, জানমালের ক্ষতি করে কোনো দাবি আদায় করতে কেউ পারে নাই। এবারো খালেদা জিয়া পারবেন না। আগামি ৫ জানুয়ারি থেকে আওয়ামী লীগ কোনোভাবেই পিছু হটবে না বলে আবার ঘোষণা দেন তিনি। আগামি ৫ জানুয়ারির নির্বাচন এদেশের মাটিতে হবেই হবে।