চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে গ্রেপ্তার ৬২

হ্যান্ড কাফ

হ্যান্ড কাফচট্টগ্রাম নগরী ও জেলার  বিভিন্নস্থানে  অভিযান চালিয়ে বিভিন্ন সময়ে করা নাশকতা ও সহিংসতার মামলায় ৬২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

 শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে পুলিশের অভিযানে ৪৪ জন এবং  সীতাকুণ্ড ১৩  ও লোহাগাড়া  ৫ শিবির ও বিএনপি কর্মীকে গ্রেপ্তার করা হয় । সম্প্রতি সময়ে বিভিন্ন নাশকতা ও সহিংসতা মামলায় আসামী বলে জানিয়েছে পুলিশ।

নগরীর আকবর শাহ থানায় ১৫ জন কোতোয়ালী থানায় ৮ জন, হালিশহর ১০ জন, কোতয়ালী থানায় ৮ জন, পাহাড়তলী থানায় ৩ জনকে আটক করেছে পুলিশ। এদিকে সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৩ জন এবং লোহাগড়া   এলাকা থেকে ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে থানায় একাদিক সহিংসতার মামলা রয়েছে বলে জানিয়েন সংশ্লিষ্ট  থানা পুলিশ।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মনজুর মোর্শেদ জানান, নগরীতে বিভিন্ন সময়ে নাশকতা ও সহিংসতার অভিযোগে আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নাশকতাকারীদের ধরতে এমন সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 সীতাকুণ্ড থানার ওসি ইফতেহার হাসান জানান, আটক ১৩ জনের বিরুদ্ধে সীতাকুণ্ড মহাসড়কে বিভিন্ন সময়ে নাশকতা করায় মামলা হয়েছে। সেই অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল একই এলাকা থেকে ২০ জন শিবির কর্মী যৌথবাহিনীর অভিযানে আটক করা হয়।