শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home বিনোদন আমি ভার্জিনঃ সালমান

আমি ভার্জিনঃ সালমান

আমি ভার্জিনঃ সালমান

Salman Khanবলিউডের সম্ভাব্য চিরকুমার আজ ৪৮ পূর্ণ করলেন। এক জীবনে প্রেম তো আর কম করেননি, কিন্তু আজকের জন্মদিন পার্টিতে এলি আভ্রাম ছাড়া আর কাউকে দেখা যায়নি। এতে অবশ্য লাভ হয়েছে আভ্রামের, সবাই ধরেই নিয়েছেন তিনিই সল্লুর বউ হতে যাচ্ছেন। কিন্তু নিন্দুকেরা বলছে , তার ভাগ্যে নাকি বিয়েই নেই ! যে যাই বলুক আমরা আজ আর সেদিকে কান দেব না, দেওয়াটা উচিতও না। আজ আমরা তাই জানাবো যা সালমান ইতিমধ্যে বলেছেন বা করেছেন। এই কয়দিন আগে কফি উইথ করণে সালমান বললেন, আমি শুধু অবিবাহিতই নই, ভার্জিনও। সানি লিওনের মতো তার এই ভার্জিনিটির দাবি কী মেনে নেওয়ার মতো। ১১ জন নারী আসা সত্ত্বেও তার এই দাবি যারা আহাম্মক তারা মেনে নিক! আমরা বরং ফ্লাশব্যাকে তার অতীতটা দেখে নেই একবার। সূত্র জি নিউজ।
মিস ইন্ডিয়া সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রেম আশির দশকের শেষ দিকের মুখরোচক খবর ছিলো। সঙ্গীতাকে বিয়ে করবেন বলেও মনস্থির করে ফেলেছিলেন সালমান। কিন্তু, নব্বইয়ের দশকের শুরুতেই ভেঙে যায় সম্পর্ক।
সঙ্গীতার সঙ্গে বিচ্ছেদের পর সোমি আলীকে আঁকড়ে ধরেছিলেন সালমান। দীর্ঘ ছয় বছর প্রেম করার পর ১৯৯৯ সালে সম্পর্কটা ভেঙে যায়।
ঐশ্বর্য রাই বচ্চন সাথে সালমানের প্রেমের সম্পর্কটা ছিলো সবচেয়ে আলোচিত-সমালোচিত। হম দিল দে চুকে সনম ছবির সূত্রে ঐশ্বর্যর সঙ্গে প্রেম হয় সালমানের। সেই প্রেমের জল ঘোলা হওয়ার বাকি কাহিনীটুকু সকলেরই জানা।
ঐশ্বর্যকে ভুলতে না পেরে সালমান তার মত দেখতে বোনের বন্ধু অষ্টাদশী স্নেহা উলালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্পর্ক বেশিদূর এগোয়নি।
সালমানের শেষ সিরিয়াস প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। ২০১০ সালে ভেঙে যায় এই সম্পর্ক।
জানা যায় ক্যাটের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই জার্মান মডেল ক্লদিয়া সিয়েসলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সল্লু। পরিবারের সঙ্গে ক্লদিয়াকে আলাপও করিয়ে দেন। তারপরই ক্যাটের সঙ্গে সম্পর্কে চিড়। ক্লদিয়ার সঙ্গে সম্পর্ক যদিও এগোয়নি সলমনের।
অ্যাশের মতোই ক্যাটের কব্জা থেকেও বেরুতে পারেননি সালমান। ফলে বীর ছবিতে ক্যাটের মতো দেখতে জরিন খানের সাথে সম্পর্কে জড়ান সালমান। বেশ কিছুদিন সালমানের সঙ্গে সব জায়গায় দেখা যেত জরিনকে।
ওয়ান্টেড ছবিতে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল মেহেক চাহালকে। পরে সলমনের রিয়্যালিটি শোতেও অংশ নেন মেহেক। ডুবে ডুবে জল খেয়েছেন বলে গুজব আছে।
যখনই সালমান কোনও অভিনেত্রীকে বলিউডে এনেছেন, তার সঙ্গেই জড়িয়েছে তার নাম। মেন্টালের জন্য সালমানের পছন্দ ডেইজি শাহও তার ব্যতিক্রম নন।
গুঞ্জন আছে, ডেইজির মতোই সানার সঙ্গেও জড়িয়েছেন সালমান।
লুলিয়া ভ্যানতুর-এখনও পর্যন্ত সালমানের শেষ প্রেমিকা। রোমানিয়ান মডেল লুলিয়া ভ্যানতুরের সঙ্গে তাঁর সম্পর্ক নতুন ঝড় তুলেছে বলিউড দুনিয়ায়।