প্রচারণায় ব্যস্ত রাজশাহীর দুই আ.লীগ প্রার্থী

AL

ALআসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন আওয়ামী লীগের মনোনীত দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী। বর্তমান সরকার দলীয় সাংসদ শাহরিয়ার আলম নৌকা মার্কা এবং আওয়ামী লীগের সাবেক সাংসদ স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান প্রজাপতি মার্কা নিয়ে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

লিফলেট বিতরণ, কর্মীসভা ও বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনার মধ্য দিয়ে চলছে তাদের এই নির্বাচনী প্রচারণা।

জানা গেছে, নিজ নিজ সমর্থকদের সঙ্গে নিয়ে দুই প্রার্থীই বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন। এবং নির্বাচনে জয়ী হতে পারলে এলাকার বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

বর্তমান সাংসদ শাহরিয়ার আলম ভোট চাইছেন তার সাংসদ থাকাকালে চারঘাট-বাঘা এলাকায় স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসাসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নকে সামনে রেখে।

আর বিদ্রোহী প্রার্থী সাবেক সাংসদ রায়হানুল হক ভোট চাইছেন তার সময়ে এলাকার অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে এমপিওভুক্তি ও রাস্তাঘাটের বিভিন্ন উন্নয়নকে সামনে রেখে।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শাহরিয়ার আলম গত সোমবার চারঘাট পাইলট হাইস্কুল মাঠে কর্মীসভা করেন। এবারের নির্বাচনে জয়লাভের বিষয়ে শতভাগ আশাবাদী বলে দাবি করেন তিনি।

অপরদিকে, রায়হানুল হক রায়হান গত সোমবার সকালে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এক কর্মীসভা করেন। আগামি ৫ জানুয়ারির নির্বাচনে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার কথা বলেন তিনি।

কেএফ