শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home জাতীয় রাজনীতি মুন্সীগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুন্সীগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুন্সীগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

Shekh_Hasinaআওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মুন্সীগঞ্জে যাচ্ছেন। তার এই আগমণ উপলক্ষে নিরাপত্তাসহ সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে গোপালগঞ্জ থেকে সড়কপথে ও মাওয়া-কাওড়াকান্দি নৌরুট হয়ে মুন্সিগঞ্জ পৌঁছানোর কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শুক্রবার দুপুর আড়াইটায় মুন্সীগঞ্জে লৌহজং উপজেলা কলেজ মাঠে মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের আওয়ামী লীগ প্রার্থী বেগম সাগুফতা ইয়াসমিন এমিলির নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। এরপর তিনি বিকেল সাড়ে ৩টায় শ্রীনগর স্টেডিয়ামে মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনের আওয়ামী লীগ প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষের নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে এলাকার উৎসবের আমেজ বিরাজ করছে। মানুষের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উত্সাহ-উদ্দীপনা। নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ ও তোরণ। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে মহাসড়কের দু’পাশ। প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে প্রসাশন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল জানান, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে লৌহজং ও শ্রীনগরে  নিরাপত্তাসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।