শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home কর্পোরেট সংবাদ রূপচাঁদা সয়াবিনের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি লাভ

রূপচাঁদা সয়াবিনের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি লাভ

রূপচাঁদা সয়াবিনের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি লাভ

rupchadaবেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পাওয়ায় রূপচাঁদা স্বীকৃতি প্রাপ্তি উদযাপন করেছে গত ২৪ ডিসেম্বর।বাংলাদেশ এডিবল অয়েল লি: কর্তৃক এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

‘‌হ্যাপি ফ্যামিলি মোমেন্টস্’- এই ব্র্যান্ড এসেন্স নিয়ে বাজারে দুই দশক ধরে সফলভাবে কার্যক্রম পরিচালনা করছে বোতলজাত সয়াবিন তেলের ব্র্যান্ড রূপচাঁদা।

ঢাকার অভিজাত পামভিউ গ্রিনপয়েন্টে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ এডিবল অয়েল লি: এর উর্ধ্বতন কর্মকর্তা, পত্রিকার প্রতিনিধি এবং রূপচাঁদার মার্কেটিং এজেন্সির প্রতিনিধিরা। এতে বাড়তি আকর্ষণ ছিলো সংগীত শিল্পী শাহনেওয়াজ বেলীর একক সংগীত সন্ধ্যা।

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড দেশের সেরা ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দিতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের একটি উদ্যোগ। মিলওয়ার্ড ব্রাউন সহায়তায় ৯ নভেম্বর বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৩ পুরষ্কার প্রদান করা হয়। গ্রাহকের চাহিদা অনুযায়ী রূপচাঁদার কার্যক্রম পরিচালিত হওয়ায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে এডিবল অয়েল ক্যাটাগরিতে  পর পর ৩ বার রূপচাঁদা ১ম স্থান অধিকার করেছে। পাশাপাশি অ্যাওয়ার্ডের সেরা ব্র্যান্ডগুলোর তালিকায় রূপচাঁদা শুধু জায়গায় করে নেয়নি, প্রতি বছর ব্র্যান্ডের অবস্থানে অগ্রগতিও অর্জন করেছে । ২০১০ সালে ১২তম ও ২০১১ সালে ৯ম স্থান  এবং ২০১৩ সালে রূপচাঁদা ৪র্থ স্থান লাভ করে । অনুষ্ঠানে বাংলাদেশ এডিবল অয়েল লি. এর হেড অব অপারেশন্স ইনাম আহমেদ এবং হেড অব সেলস এন্ড মার্কেটিং শোয়েব মো. আসাদুজ্জামান ২০১৪ সালে গ্রাহক সন্তুষ্টির জন্য আরো নতুন নতুন পদক্ষেপ নেয়ার আশাবাদ ব্যক্ত করেন। (বিজ্ঞপ্তি)

সাকি/