আরও ১০ মরদেহ উদ্ধার; এখনও নিখোঁজ ২
সোমবার, ১৩ জুলাই, ২০২০
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা
কুষ্টিয়ায় নৌকাডুবি

আরও ১০ মরদেহ উদ্ধার; এখনও নিখোঁজ ২

kustia_75697_0কুষ্টিয়ায় নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার আরও ৯ জনের জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মরদেহ উদ্ধার করা হলো ১০ জনের। এখনও খোঁজ মেলেনি ৩ জনের।
ভেড়ামারা মডেল থানার ওসি মামুন খান জানান,  বৃহস্পতিবার ভোর ৬টার দিকে রায়টা পাথরঘাটা এলাকার নদী থেকে কালু (১৮), শিখা (১৮) ও শাহাজুল (৩২) লাশ উদ্ধার করেন উদ্ধার কর্মীরা। তাদের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায়।
এরপর সকাল ৯টার দিকে মিরপুর উপজেলার তালবাড়িয়া এলাকার নদী থেকে আরও ২ জনের লাশ উদ্ধার করে উদ্ধাকর্মীরা।এরা হলেন বিভা (২০) ও বিথি (১৫)।
দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় এলাকার পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয় শিপনের (২৮) মৃতদেহ।

কুষ্টিয়া শহরের গড়াই নদীর জিকে ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয় অজ্ঞাতনামা একজনের মৃতদেহ। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। পরিচয় সনাক্ত করা যায়নি উদ্ধার আরো একটি মৃতদেহের।

সর্বশেষ খোকসা উপজেলা থেকে উদ্ধার করা হয় দুর্ঘটনায় নিহত মালা আক্তার পলির মেয়ে কেয়ামনির (৭) লাশ।
এর আগে বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে মালা আক্তার পলি (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। কুমারখালী উপজেলার জদু বয়রা এনায়েতপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
সবগুলো লাশই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।
প্রসঙ্গত, মঙ্গলবার ঈদের দিন বিকেল সোয়া ৩টার দিকে দৌলতপুর উপজেলার বৈরাগীরচরের কাছে প্রচণ্ড স্রোতে মাঝ পদ্মায় যাত্রীসহ নৌকাটি ডুবে যায়। ঈদে দৌলতপুর উপজেলার বৈরাগীরচর এলাকা থেকে পদ্মার একটি চরে নৌভ্রমণে যাচ্ছিলেন তারা।
ঘটনার পরেই স্থানীয়রা শিশুসহ পাঁচজনকে জীবিত উদ্ধার করেন।
ওই সময় জেলা প্রশাসন জানিয়েছিল নৌকাডুবিতে অন্তত ১৫ জন নিখোঁজ রয়েছেন। তবে বুধবার প্রশাসন ১২ জন নিখোঁজের কথা জানায়।

এই বিভাগের আরো সংবাদ