নরসিংদীতে স্বর্ণ ও মোবাইলের দোকানে ডাকাতি

norsongdi

norsongdiনরসিংদীর মনোহরদী থানা থেকে মাত্র ৫০ গজ দূরে ৪টি দোকানে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল থানার সামনে অবস্থিত দুটি স্বর্ণ ও দুটি মোবাইলের দোকান থেকে নগদ টাকাসহ ১৫ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

ব্যবসায়ীরা জানান, বুধবার রাত তিনটার দিকে মুখোশ পরিহিত ১৫/২০ জনের একদল ডাকাত আসে। তারা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে বাজারের পাহাড়াদারসহ কয়েকজন ব্যবসায়ীর হাত,পা ও মুখ বেঁধে ফেলে। পরে ডাকাত দলটি প্রদ্বীপ জুয়েলার্স, মোনালিসা জুয়েলার্স ও দুটি মোবাইল সেটের দোকানের সাটার ও তালা ভেঙ্গে প্রবেশ করে। এসময় ডাকাতরা নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে যায়।

প্রদ্বীপ জুয়েলার্সের মালিক অর্পণ দাস জানান, সকালে দোকান ও থানা কার্যালয় থেকে ২ শত গজ দূরের একটি স্থান থেকে ডাকাতদের নিয়ে যাওয়া সিন্ধুক তালা ভাঙ্গা অবস্থায় পাওয়া যায়।

তিনি জানান, স্বর্ণালংকারসহ ৪টি দোকানের ১৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতেরা। এ ঘটনার প্রতিবাদে বাজারের ব্যবসায়ীরা বৃহস্পতিবার সকাল থেকে দোকান বন্ধ করে রাখেন। খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার খ. মহিদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাঈদুর রহমান জানান, লুণ্ঠিত মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে, আশা করি শীঘ্রই অপরাধীরা ধরা পড়বে।

কেএফ