ফরিদপুরে বিনামূল্যে চিকিৎসা প্রদান

Faridpur Free Health Camp Pic 01 (1)ফরিদপুরের বোয়ালমারীর কাদিরদীতে পাঁচ শতাধিক দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। বুধবার সকালে উপজেলার কাদিরদী উচ্চবিদ্যালয় মাঠে দিনব্যাপী চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি রোগীদের মধ্যে ঔষধ বিতরণ করা হয়।

উন্নয়ন সংস্থা সোসাইটি ডেভেলপমেন্ট কমিটির (এসডিসি) সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ও পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের অর্থায়নে এবং রোটারী ক্লাব অব ফরিদপুর নিউটাউনের সহায়তায় এ কর্মসূচীর উদ্বোধন করেন এসডিসির নির্বাহী পরিচালক কাজী আশরাফুল হাসান।

সংস্থার অডিট ও মানবসম্পদ বিভাগের পরিচালক কাজী মশিউর রহমান কচি সভাপতিত্ব করেন। এই কর্মসূচিতে রোচারী ক্লাব অব ফরিদপুর নিউটাউনের প্রেসিডেন্ট মেসবাউল আলম, রোটারিয়ান প্রভাত দাস বিষ্ণু, এসডিসির ঋণ সমন্বয়কারী খন্দকার নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, সমৃদ্ধ কর্মসূচীর কো-অর্ডিনেটর খন্দকার হামিদুল ইসলাম সোহাগ, ব্যবস্থাপক জ্যোতি প্রসাদ দে জয় বক্তব্য রাখেন।

উপস্থিত রোগীদের গাইনী, চর্ম ও যৌন, নাক-কান-গলা, ডায়াবেটিস, হৃদরোগসহ বিভিন্ন বিষয়ে চিকিৎসা দেওয়া হয়।

কার্ডিওলজিষ্ট ডা. শেখ ইউনুস আলী, ডা. সাহানা আফরোজ. ডা. শফিকুল্লাহ, ডা. ফরিদ হোসেন মিঞা, ডা. এস এম নুর-ই-আলম, ডা. দেবব্রত রায়, ডা. কৃপা নাথ পাল ও মো. তারিকুল ইসলাম রোগীদের সেবা প্রদান করেন।

কেএফ /