কুড়িগ্রামে অবরোধের সমর্থনে ১৮ দলের বিক্ষোভ

Kurigram 18 party oborad bikkhob photo 24.12.13নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবীতে ১৮ দলের ডাকা অবরোধের সমর্থনে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ১৮ দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে জেলা বিএনপি’র কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহসভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, যুগ্ন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জামায়াতের জেলা সেক্রেটারী আব্দুল মতিন ফারুকী, জামায়াত নেতা মাওলানা নিজাম উদ্দিন ও খেলাফত মজলিসের আসাদুজ্জামান রাজু প্রমুখ।

অন্যদিকে রৌমারী উপজেলায় গোলচক্কর এলাকায় অবরোধের সমর্থনে ১৮ দলের মিছিলে বাধা দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মোঃ জাকির হোসেনের হাতে একটি ঢিল লাগলে সে সামান্য আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় রৌমারী উপজেলা বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজুকে আটক করে পুলিশ। রৌমারী থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এছাড়া চিলমারী উপজেলায় টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে ১৮ দলের নেতাকর্মীরা। এ সময় একটি ট্রাকটর ভাংচুর করে অবরোধকারীরা।

সাকি/