মিল্ক ভিটার কর্মকর্তার বিরুদ্ধে সম্পদ বিবরণী চেয়ে নোটিশ

Milk+dudak১ কোটি ৬০ লাখ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বাংলাদেশ দুগ্ধ উৎপাদন সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্কভিটা) সিনিয়র তত্ত্বাবধায়ক আব্দুল আহাদ আনসারীর বিরুদ্ধে সম্পদ বিবরণীর নোটিশ জারির অনুমোদন দিলো দুর্নীতি দমন কমিশন (দুদক)। আর শিগগিরই তার বিরুদ্ধে সম্পদ বিবরণীর নোটিশ জারি করা হবে ।

মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে কমিশনের নিয়মিত বৈঠকে এ নোটিশ জারির অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

দুদক সূত্র জানায়, সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্কভিটা) সিনিয়র তত্ত্বাবধায়ক (বিপণন) আব্দুল আহাদ আনসারী কয়েক কোটি টাকার অবৈধ সম্পদ গড়ে তুলেছেন। দুদকের অনুসন্ধানে রাজধানীর পল্লবীর মিল্কভিটা রোডে তার দুটি ফ্ল্যাটের (বাসা নং- ৬/এ) সন্ধান পাওয়া গেছে। যার মূল্য প্রায় দেড় কোটি টাকা। তার নিজের মালিকানায় প্রায় ১০ লাখ টাকার টয়োটা প্রাইভেট কার  রয়েছে। এছাড়া মিরপুরে তার নিয়ন্ত্রিত পূর্ণিমা গার্মেন্টসের মালিকানার তথ্য দুদকের হাতে রয়েছে।

এসব সম্পদ তার জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ বিধায় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬ (১) ধারায় সম্পদ ও দায়-দেনার হিসাব বিবরণী দাখিলের নোটিশ জারির অনুমোদন দিয়েছে কমিশন।