ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে প্রস্তুতি সভা

Faridpur pic২৬ ডিসেম্বর নির্বাচনী প্রচারনায় ফরিদপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ফরিদপুর-৪ আসনের ভাঙ্গা ও সদরপুর উপজেলায় নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে আওয়ামীলীগের আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। বর্তমান সরকারের মেয়াদে এটিই প্রধানমন্ত্রীর প্রথম নির্বাচনী সফর। ফরিদপুর থেকেই প্রধানমন্ত্রী আসন্ন সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণা শুরু করবেন। ফলে প্রধানমন্ত্রীর এ সফরকে ভিন্নভাবে দেখছেন আওয়ামীলীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা শহরের অম্বিকা হলে সদর উপজেলার ও পৌরসভার দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় স্থানীয় নেতাদের কর্মপরিকল্পনা ও ভূমিকা নির্ধারণ করা হয়। ওই সভায় প্রধান অতিথি, বর্তমান সরকারের প্রবাসী কল্যাণ বৈদেশিক কর্মসংস্থান এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন সকল নেতাকর্মীকে একযোগে নির্বাচনী প্রচার কাজে নেমে পড়ার আহ্বান জানান। তিনি ১০ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারনার যাত্রাকে স্মরণীয় করতে স্থানীয় নেতাকর্মীদের ফরিদপুর-৪ আসনের নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নেয়ার আহ্বান জানান।

জেলা আওয়ামীলীগের সভাপতি কাজী জায়নুল আবেদীনের সভাপতিত্বে ওই সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এস এম নুরুন্নবী, মোহাতেশাম হোসেন বাবর, প্রধানমন্ত্রীর জামাই খন্দকার মাসরুফ হোসেন, পৌর মেয়র মাহাতাব আলী মেথু, শিল্পপতি শ্যামল ব্যানার্জী, মোকাররম হোসেন বাবু  সহ দলীয় শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

 

সাকি/