ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিসি বাসে ভাঙচুর-গ্রেপ্তার ১৫
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিসি বাসে ভাঙচুর-গ্রেপ্তার ১৫

ছবি: ফাইল ছবি

ছবি: ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিসি বাস ভাঙচুর করেছে অবরোধকারীরা। যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের ঘোষণা অনুযায়ী সোমবার সকাল ১০টার দিকে জেলা সদরের কাউতলী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, জেলার কসবা উপজেলার কুটিচৌমুহনী থেকে ঢাকাগামী একটি বিআরটিসি বাস সকাল সাড়ে ১০টার দিকে জেলা সদরের কাউতলী এলাকায় পৌঁছায়। এসময় একদল অবরোধকারী অতর্কিতভাবে বাসটিতে হামলা চালায়।

অবরোধকারীদের ইটপাটকেলে বাসটির জানালা ও সামনের গ্লাস ভেঙ্গে যায়। এসময় পুলিশ ধাওয়া করলে অবরোধকারীরা পালিয়ে যায়।

এদিকে নাশকতার অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম জানান, রোববার মধ্যরাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিসি বাসে ভাঙচুর-গ্রেপ্তার ১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিসি বাস ভাঙচুর করেছে অবরোধকারীরা। যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের ঘোষণা অনুযায়ী গতকাল সোমবার দূরপাল্লার বিআরটিসি বাস চলাচল শুরু করলে সকালে জেলা সদরের কাউতলী এলাকায় এই ঘটনা ঘটে। জানা যায়, জেলার কসবা উপজেলার কুটিচৌমুহনী থেকে ঢাকাগামী একটি বিআরটিসি বাস সকাল সাড়ে ১০টার দিকে জেলা সদরের কাউতলী এলাকায় পৌঁছায়। এসময় একদল অবরোধকারী অতর্কিতভাবে বাসটিতে হামলা চালায়। অবরোধকারীদের ইটপাটকেলে বাসটির জানালা ও সামনের গ্লস ভেঙ্গে যায়। এসময় পুলিশ ধাওয়া করলে অবরোধকারীরা পালিয়ে যায়।

 

এদিকে নাশকতার অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম জানান, রোববার মধ্যরাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়

এই বিভাগের আরো সংবাদ