২য় বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল শুরু
today-news
brac-epl
প্রচ্ছদ » ফ্যাশন

২য় বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল শুরু

ফ্রিল্যান্সারস ব্র্যান্ডিং অ্যান্ড কমিউনিকেশন ও রেড কার্পেট লিমিটেডের যৌথ উদ্যোগে গতকাল বুধবার শুরু হয়েছে ২য় বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল-২০১৪। ব্র্যান্ডেড পোশাক ও ফ্যাশন প্রোডাক্টের এই মেলা আগামি ২৯ জুন পর্যন্ত চলবে।

Opening ceremony pic

২য় বাংলাদেশ ফ্যাশন কার্নিভ্যাল-২০১৪ এর উদ্বোধন।

রাজধানীর গুলশানের অ্যামান্যুল’স বেনক্যুইট হলে শুরু হওয়া এবারের মেলার প্রতিপাদ্য হলো-‘আমাদের সাথে করুন আপনার ঈদের কেনাকাটা’। দেশি বিদেশি প্রায় ৫০টি কোম্পানি এই মেলায় অংশগ্রহণ করেছে।

আয়োজক কর্তৃপক্ষ জানায়, দেশ ও বিদেশের উন্নত পোষাক ও ফ্যাশন দ্রব্য উপস্থাপনের জন্য এই মেলার আয়োজন করা হয়। আন্তর্জাতিক ফ্যাশন কার্নিভ্যালে দেশীয় পণ্যের পাশাপাশি থাকছে কয়েকটি বিদেশি কোম্পানির পণ্য। বাংলাদেশি পণ্যের বিদেশি ক্রেতা তৈরি করা সম্ভব এই মেলা থেকে।

তারা জানান, ফ্যাশন প্রোডাক্টে দেশি পণ্যের বাজার প্রসারিত হচ্ছে। বিদেশি অংশগ্রহণকারীরা তাদের পণ্যের পাশাপাশি ঐতিহ্য তুলে ধরারও সুযোগ পাচ্ছে। ঈদুল ফিতর উপলক্ষে ব্যবসায়িক যোগাযোগও বৃদ্ধি পাচ্ছে এই মেলায়।

নানা বয়সী পুরুষ-মহিলাদের কাপড়, ফ্যাশন ওয়্যার, ফতুয়া, গৃহস্থালী টেক্সটাইল, নিটওয়্যার, কুর্তা, প্রিমিয়াম ক্লথ, তৈরি পোষাক, সালোয়ার কামিজ, থ্রি-পিছ, শাল, শেরওয়ানি-বিয়ের পোষাক, প্রসাধনি, সৌন্দর্য চর্চার উপকরণ, ফ্যাশন হাউজ, উপহার সামগ্রী, আধুনিক বোরখা, হিজাবসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের পাশাপাশি এতে অংশ নিচ্ছে সৌন্দর্য সেবায় সেবামূলক কয়েকটি প্রতিষ্ঠান।

মেলা সম্পর্কে বিস্তারিত জানা যাবে, https://www.facebook.com/BdFashionCarnival এই ওয়েবসাইটে।

জনসাধারণ ও বাণিজ্যিক দর্শনার্থীদের সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত খোলা থাকবে।

এই বিভাগের আরো সংবাদ