যৌথবাহিনী, শিবিরকর্মী গুলিবিদ্ধ, অবরোধ
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খুলনা

যৌথবাহিনীর অভিযানে শিবিরকর্মী গুলিবিদ্ধ

bgb1সাতক্ষীরায় যৌথবাহিনীর অভিযানে আশরাফুল ইসলাম নামের এক শিবির কর্মী গুলিবিদ্ধ হয়েছে। তিনি উপজেলার মুকুন্দপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৬ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আযম খান জানান, রোববার ভোররাত ৪টার দিকে উপজেলার কুশলিয়া এলাকায় আসামি ধরতে অভিযান চালায় যৌথবাহিনী। এ সময় জামায়াত-শিবিরকর্মীদের সঙ্গে পুলিশর সংঘর্ষ বাঁধে। শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে হাতবোমার বিস্ফোরণ ঘটায় এবং ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুড়লে শিবিরকর্মী আশরাফুল ইসলাম বাবু আহত হয়।

এদিকে, পঞ্চম দফায় সারাদেশে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৮৩ ঘণ্টা অবরোধ কর্মসূচি চলছে। অবরোধের দ্বিতীয় দিন রোববার সাতক্ষীরার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো পরিবহন ছেড়ে যায়নি। সেই সঙ্গে বন্ধ রয়েছে ভোমরা স্থল বন্দরের আমদানি-রফাতানির কার্যক্রম।

তবে নাশকতা এড়াতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে। শহরের বিভিন্ন প্রবেশ দ্বারে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছে যৌথবাহিনী।

কেএফ/এআর

 

 

 

 

 

 

 

 

এই বিভাগের আরো সংবাদ