বিরামপুরে লুৎফর-আবুবকর প্যানেল সবকটিতে বিজয়ী
রবিবার, ৭ই জুন, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

বিরামপুরে লুৎফর-আবুবকর প্যানেল সবকটিতে বিজয়ী

মুক্তিযোদ্ধা লোগো

মুক্তিযোদ্ধা সংসদের লোগো

দিনাজপুরের বিরামপুরে মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে লুৎফর-আবুবকর প্যানেল সবকটি পদে বিজয়ী লাভ করেছ। বুধবার উপজেলার পৌর শহরের কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৬টায় ফলাফল ঘোষণা করা হয়। বিরামপুর উপজেলা মু্ক্তিযোদ্ধা কমান্ড ছাড়াও মুক্তিযোদ্ধারা দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কমান্ডের প্রার্থীদের ভোট প্রদান করেন।

লুৎফর-আবু বকর প্যানেলের হাতি মার্কায় কমান্ডার পদপ্রার্থী সাবেক কমান্ডার লুৎফর রহমান শাহ্ ১২৮ ভোট পেয়েছেন। তিনি এর আগেও নির্বাচিত ছিলেন। একই প্যানেলের ডেপুটি কমান্ডার পদে আবুবকর ছিদ্দিক ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হন। বিরামপুর উপজেলায় মোট ১৭৫ জন মুক্তিযোদ্ধা ভোটার সকলেই ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর সমধ্যে ২ টি ভোট বাতিল হয়েছে।

তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাবিবুর-মোস্তফা প্যানেলের কলস মার্কায় কমান্ডার পদে সাবেক ডেপুটি কমান্ডার হাবিবুর রহমান পেয়েছেন ৪৫ ভোট এবং ডেপুটি কমান্ডার পদে গোলাম মোস্তফা পেয়েছেন ৪৬ ভোট।

লুৎফর-আবুবকর প্যানেলের হাতি মার্কায় অন্যান্য বিজয়ীরা হলেন-সহকারী কমান্ডার (সাংগঠনিক) মিজানুর রহমান, সহকারী কমান্ডার (পূনর্বাসন, সমাজ কল্যাণ, শহীদ ও যুদ্ধাহত) আব্দুর রহমান, সহকারী কমান্ডার (তথ্য ও প্রচার) হাদিউজ্জামান, সহকারী কমান্ডার (অর্থ) দেলোয়ার হোসেন, সহকারী কমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতিক) তাহের উদ্দিন আহমেদ, সহকারী কমান্ডার (দপ্তর ও পাঠাগার) শামসুল হক, সহকারী কমান্ডার (ত্রাণ ও সমাজকল্যাণ) মোখলেছার রহমান (মতিয়ার), কার্যকরী সদস্য ছিদ্দিকুর রহমান এবং ফজলুর রহমান।

এমএইচএম/সাকি

এই বিভাগের আরো সংবাদ