বিচারকার্যে বাধা, ফ্যাশন, কামরুল
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

বিচারকার্যে বাধা সৃষ্টি করা বিদেশিদের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে: কামরুল

kamrul-islamবিদেশি বন্ধুদের অনেকেই যুদ্ধাপরাধীদের বিচারকার্যে বাধা সৃষ্টি করছে বলে দাবি করেছেন আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম। দেশের বিচারকার্যে বাধা সৃষ্টি করা এখন তাদের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে বলেও অভিযোগ তার।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল বলেন, একাত্তরে আমরা যাদের পরাজিত করেছি সেই পরাজিত শক্তি আবার নতুন করে তৎপর হয়ে উঠেছে। দেশটাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করছে।

বিএনপি-জামায়াতের মুখোশ উন্মোচন করে দেওয়ার জন্য তিনি পাকিস্তান পার্লামেন্টকে ধন্যবাদ জানান। বিএনপি-জামায়াতই এদেশীয় পাকিস্তানি এজেন্ট বলেও মন্তব্য করেন।

যত বাধাই আসুক, সকল নাশকতার জবাব দিতে জনগণকে আরও বেশি করে সম্পৃক্ত করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, “আমাদের আভ্যন্তরীণ বিষয়ে অনেকেই নাক গলানোর চেষ্টা করছে। নাক গলানোর পরিণতি ভালো হবে না। ইতিহাসে তাদের আস্তাকুড়েই স্থান হয়েছে। যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে, জনগণের জানমালের ক্ষতি করছেন তাদের পরিনামও ভালো হবে না বলে হুঁশিয়ার করে দেন।

এর আগে সকাল ১১টায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো সেলিম, মো. আওলাদ হোসেন, শাহে আলম মুরাদ, ফয়েজ উদ্দিন মিয়া, আব্দুল হক সবুজ, শহীদুল ইসলাম মিলন প্রমুখ।

 

ইকা/আর

এই বিভাগের আরো সংবাদ