এবার সামির বিরুদ্ধে বাড়ি ছাড়ার হুকুম
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

এবার সামির বিরুদ্ধে বাড়ি ছাড়ার হুকুম

adnan_sami_khan_asserts_to_live_in_indiaমুম্বাইয়ের আন্ধেরীর বিশাল ফ্ল্যাটটি স্ত্রী সাবা গালাদারিকে হস্তান্তর করতে আদনান সামিকে আদেশ দিয়েছেন বোম্বে উচ্চ আদালত। আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের ১৩ ও ১৪ তলার মোট পাঁচটি ফ্ল্যাট একত্রিত করে ডুপ্লেক্স বাড়িটি ২০০৯ সালের ২১ জানুয়ারি সাবাকে উপহার দিয়েছিলেন সামি।

বিচ্ছেদ হয়ে গেলে বাড়িটির মালিকানা দাবি করে ২০১০ সালে মামলা করেন সাবা। সম্প্রতি তাঁর পক্ষে রায় দিয়েছেন আদালত। ফলে গাট্টি-বোঁচকাসহ বাড়ি থেকে বিদায় নিতে হবে সামি এবং তাঁর তৃতীয় স্ত্রী রয়া ফারায়েবিকে।

এর আগে আজ ২০ ডিসেম্বরের মধ্যেই আদালত তার পাকিস্তানি পাসপোর্ট জমা দেওয়ার আদেশ দিয়েছিলেন।

উল্লেখ্য, ১৯৯৩ সালে সামি প্রথম বিয়ে করেন পাকিস্তানি চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী জেবা বখতিয়ারকে। তিন বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০০১ সালে তিনি আরবীয় বংশোদ্ভূত দুবাইয়ের মেয়ে সাবা গালাদারিকে বিয়ে করেন। ২০০৬ সালে সামির অতিরিক্ত মুটিয়ে যাওয়ায় দেড় বছরের মাথায় তাঁকে ছেড়ে চলে যান সাবা। ২০০৮ সালে সামির জীবনে ফিরেও আসেন আবার, আবার বিয়েও করেন তারা। কিন্তু বছর না পেরুতেই আবার বিচ্ছেদ হয়ে যায়। ফলে বাধ্য হয়ে আবার ২০১০ সালের ২৯ জানুয়ারি সামি তৃতীয়বারের মতো বিয়ে করেন আফগানিস্তানের মেয়ে রয়া ফারায়েবিকে। বিয়ের পর থেকেই দুজন আন্ধেরীর ঐ ফ্ল্যাটে বাস করে আসছিলেন।

এই বিভাগের আরো সংবাদ