বিকেলে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সঙ্গে ইসির বৈঠক
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

বিকেলে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সঙ্গে ইসির বৈঠক

ECআসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বিকেলে বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনকে কেন্দ্র করে দেশের নিরাপত্তা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য করণীয় নির্ধারণে এ বৈঠকের আয়োজন করা হয়েছে। বৈঠকে ডিসি, যৌথবাহিনীসহ অন্য উচ্চ্পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। আজ বিকেল ৩টায় জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

ইসির জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান বলেন, আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনের নিরাপত্তার লক্ষে করণীয় নির্ধারণে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকটিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারীর বিভিন্ন বাহিনীর প্রধানরা উপস্থিত থাকবেন।

এ বৈঠকে সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার, স্বরাষ্ট্র ও জনপ্রশাসন মন্ত্রণালয়ে জ্যেষ্ঠ সচিব, পুলিশের মহাপরিদর্শক, অর্থ মন্ত্রণালয়েল অর্থ বিভাগের সচিব, বর্ডার গার্ড, আনসার ও ভিডিপি, কোস্ট গার্ড ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার মহাপরিচালক, পুলিশের অতিরিক্ত মহাপরিচালক, এসবি, ডিজিএফআই, র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তারাসহ সকল রিটার্নিং কর্মকর্তা, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, জেলা প্রশাসক, পুলিশ সুপার, জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় এ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু ১৮ দলের ডাকা অবারোধের কারণে একদিন পরে আজ এ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

কবির

এই বিভাগের আরো সংবাদ