ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির বিক্ষোভ

bnp_flag

bnp_flagজেলা বিএনপি শীর্ষ ২ নেতার বাড়ীতে ককটেল হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট হারুন আল-রশীদ এবং জেলা সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, বুধবার রাত ১২টার দিকে দুর্বৃত্তরা একটি মোটর সাইকেলযোগে আলহাজ্ব অ্যাডভোকেট হারুন-আল-রশীদের শহরের মৌলভীপাড়ার বাসভবনে পর পর ৩টি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে দুর্বৃত্তরা রাত পৌনে ১টার দিকে পৌর এলাকার পুনিয়াউট মহল্লায় বিগত উপ-নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে বিএনপির প্রার্থী প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে পর পর ৩টি ককটেল নিক্ষেপ করে। একটি ককটেল বিষ্ফোরিত হলেও অপর দুটি ককটেল বিষ্ফোরিত হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও অবিষ্ফোরিত ককটেল উদ্ধার করে। শ্যামলের বাড়ির নৈশ প্রহরী মোঃ মুসা ও সুমন বলেন একটি মোটর সাইকেলে ২ যুবক এসে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রব ককটেল হামলার কথা স্বীকার করে বলেন, আমরা  ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় বিএনপি নেতারা কোন মামলা করেননি।

সাকি/