দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন আঁচল-জয়

মহামারি করোনার প্রভাবে স্থবিরতা কাটিয়ে ‘নিউ নরমাল’ জীবনে ফিরছে পৃথিবী। আশঙ্কা থাকলেও জীবনের তাগিদে কাজে ফিরছে মানুষ। শোবিজ অঙ্গনেও নয় ব্যতিক্রম। অনেকেই আবারো নতুন উদ্যমে কাজে ফিরেছেন। সেই কাতারে আছেন নায়িকা আঁচল আঁখি।

এবারই প্রথম সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। সিনেমার নাম ‘আয়না’। এতে আয়না রূপে দেখা যাবে আঁচলকে।

ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবার। এ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন আঁচল ও জয় চৌধুরী।

আজ  (১৮ অক্টোবর) রবিবার শুভ মহরতের মাধ্যমে ঢাকার অদূরে সাভারে স্বাস্থ্যবিধি মেনে নতুন চলচ্চিত্রের শুটিং শুরু হয়। এই লটের শুটিং চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও দেশের অন্যান্য লোকেশনে শুটিং হবে।

সিনেমার গল্প প্রসঙ্গে মনতাজুর রহমান আকবার বলেন, অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়।

চিত্রনায়িকা আঁচল বলেন, প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করছি। গল্পটি ছবিটি করতে আগ্রহী করেছে। গ্রামীন পটভূমি নিয়ে ছবির গল্প। আয়না চলচ্চিত্রের জন্য নিজেকে নতুন করে প্রস্তুত করেছি। ভালো চলচ্চিত্র ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই।

জয় চৌধুরী বলেন, খেটে খাওয়া অজপারা গ্রামের একজন সাধারণ মানুষ। সৎ ও নিষ্ঠাবান সব কিছুর মূলে তার পরিবার। পরিবারের মুখে দু-বেলা ভাত দিতে অন্যর জমিতে কৃষি কাজ করি। একটা সময়ে কাজ করতে গিয়ে অন্যায় দেখতে পেয়ে সেখানে অন্যায় ও দুনীতির বিরুদ্ধে রুখে দাঁড়াই। সে বাসার কাজের মেয়েকে অত্যাচার থেকে রক্ষা করি। পরবর্তীতে আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। ভালোলাগা থেকে ভালোবাসা তারপর বিভিন্ন রুপ নিতে থাকে। এ ছবিতে দর্শক অনেক বার্তা পাবে। অনেক কিছু শেখার আছে।

প্রসঙ্গত, এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ সিনেমায় জয় ও আঁচলকে দেখা গিয়েছিল।

অর্থসূচক/এমএস