নতুন ছবিতে প্রিয়াঙ্কা

বর্তমান প্রজন্মের মডেল–অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। ইদানিং নাটকের ব্যস্ততার মাঝে চলচ্চিত্রেও সরব হচ্ছেন তিনি। কিছুদিন আগে তার ক্যারিয়ারের প্রথম বড় পর্দায় অভিনয়ের শুরু করেন। আর এর কিছু দিন পর আবারো নতুন এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

প্রিয়াঙ্কা জানান, আব্দুল মান্নানের পরিচালনায় নির্মিতব্য ‘কি করে বলবো প্রিয়তমা’ ছবিতে অন্যতম নায়িকা চরিত্রে অভিনয় করবেন তিনি।

নতুন ছবিতে অভিনয় করা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, এই ছবির গল্পটি চমৎকার। আমার চরিত্রটিও সুন্দর। আশা করি দর্শক এই ছবিতে নতুন এক প্রিয়াঙ্কা জামানকে দেখে মুগ্ধ হবেন। আর এক্ষেত্রে তাদের প্রশংসা অর্জন করাই অভিনেত্রী হিসেবে আমার চাওয়া।

জানা গেছে, ১৭ অক্টোবর এই নতুন ছবির গানের দৃশ্যের শুটিংয়ের জন্য সিলেটের জাফলং যাবেন প্রিয়াঙ্কা। সেখান থেকে নভেম্বরের ৫ তারিখ ঢাকা ফেরার কথা তাদের। মাহি কথাচিত্রের ব্যানের ছবিটিতে প্রিয়াঙ্কা জামান ছাড়া আরও অভিনয় করবেন নাদিম, মিষ্টি জান্নাত, আশরাফ শুপ্ত প্রমুখ।

উল্লেখ্য, ইতোপূর্বে মোহাম্মদ আসলামের ‘তবুও প্রেম দামী’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে যুক্ত হন প্রিয়াঙ্কা। সেই ছবির কাজ চলমান থাকতেই নতুন এই ছবিতে যুক্ত হলেন প্রিয়াঙ্কা।

 

অর্থসূচক/এএইচআর