শনিবার, অক্টোবর ৩১, ২০২০
Home নির্বাচিত সংবাদ বন্ধুকে খুন করে ছিনতাইয়ের নাটক সাজাতে ৯৯৯-এ ফোন!

বন্ধুকে খুন করে ছিনতাইয়ের নাটক সাজাতে ৯৯৯-এ ফোন!

বন্ধুকে খুন করে ছিনতাইয়ের নাটক সাজাতে ৯৯৯-এ ফোন!

বন্ধুকে খুনের পর ছিনতাইয়ের নাটক সাজাতে নিজেই ট্রিপল নাইনে (৯৯৯) ফোন দিয়েছিলো বগুড়ার ধুনট উপজেলার ফজলে রাব্বী। পুলিশকে জানিয়েছিলো, ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে বন্ধু মিনহাজকেসহ তার অটোরিকশা নিয়ে গেছে। তবে পুলিশ তদন্তে নেমে নিশ্চিত হয় নিজেই খুন করে ছিনতাইয়ের নাটক সাজাতে পুলিশকে ফোন দিয়েছিলো রাব্বী।

আজ বৃহস্পতিবার (০১ অক্টোবর) রাব্বীর দেওয়া তথ্যমাফিক শেরপুর উপজেলার একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে অটোরিকশা চালক মিনহাজের মরদেহ।

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় ৯৯৯-এ ফোন দিয়ে রাব্বী জানায়, মিনহাজের অটোরিকশায় যাবার সময় তারা ছিনতাইকারীদের কবলে পড়েছিলো। সে পালিয়ে এলেও ছিনতাইকারীরা অটোরিকশাসহ মিনহাজকে নিয়ে গেছে।

ঘটনা জানার পর রাব্বীকে সাথে নিয়ে তদন্তে নামে শেরপুর থানা পুলিশ। কথা এবং আচরণে অসংলগ্নতা দেখা গেলে বুধবার রাব্বীকেই জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। একপর্যায়ে সে স্বীকার করে, পূর্ব বিরোধের জের আর অটোরিকশা ছিনতাই করতে মিনহাজকে খুন করেছে।

রাব্বী পুলিশকে জানিয়েছে, কিছুদিন আগে এক নারীর সঙ্গে তার ঘনিষ্ঠ ছবি ধারণ করে মিনহাজ। এরপর তা ব্যবহার করে ব্ল্যাকমেইল করে টাকা আদায়ের চেষ্টা করছিলো সে। তাই মঙ্গলবার বিকেলে কোমল পানীয়ের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে প্রথমে অচেতন করে মিনহাজকে। এরপর ধানক্ষেতের ভেতরে নিয়ে ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন জায়গায় অটোরিকশাটি বিক্রি করতে ব্যর্থ হয়ে রাস্তার পাশে ফেলে রাখে সে। পরে ৯৯৯-এ ফোন করে ছিনতাইয়ের ঘটনা সাজানোর চেষ্টা করে।

অর্থসূচক/কেএসআর